দর্শকদের নজর কেড়েছে ‘বিউটিফুল লাইফ’

এই মুহূর্তে বিশ্বজুড়ে করোনা অতিমারীর প্রভাব অনেকটাই কমে গেছে। চারিদিকে করোনা অতিমারী কে পরাস্ত করার জন্য ভ্যাকসিন দেওয়ার কাজ চলছে। সাধারণ মানুষ করোনার আগের জীবনে ফেরার চেষ্টা করছে। বহু সিনেমার শুটিং ও ইতিমধ্যে শুরু হয়ে গেছে। অনেক সিনেমা আবার মুক্তির প্রতীক্ষায় আছে। এরই মধ্যে একটু দেরিতে হলেও কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল ভালো ভাবেই শেষ হয়েছে। কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে ‘বিউটিফুল লাইফ’ বলে একটি অন্য ধারার সিনেমা মানুষের মনে সাড়া জাগিয়েছিল। সিনেমা প্রেমী দর্শকরা এই সিনেমাটির যথেষ্ট প্রশংসাও করেছিল। এই বছরের ফিল্ম ফেস্টিভ্যালে সকলের নজর কেড়েছিল বিউটিফুল লাইফ সিনেমাটি। সেই জনপ্রিয় সিনেমা কে কেন্দ্র করে কলকাতা বাইপাস সংলগ্ন স্প্রিং ক্লাবে একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল।
ওই দিনের সিনেমাটি উপভোগ করার জন্য উপস্থিত হয়েছিলেন ঐ সিনেমারই নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত এছাড়াও উপস্থিত হয়েছিলেন বিশিষ্ট অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়, অনুভব কাঞ্জিলাল, রাতশ্রী দত্ত, প্রযোজক প্রদীপ চুরিয়াল, পরিচালক আর ডি নাথ, প্রদীপ্ত সেনগুপ্ত, ঋক মিত্র, এছাড়াও ছিলেন বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান।
ছিলেন চলচ্চিত্র পরিচালক ইন্দ্রাশিষ আচার্য, সুদেষ্ণা রায়, অনুমিতা দাশগুপ্ত, রেশমি মিত্র। অভিনেতা বিবেক ত্রিবেদী। এ ছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্টজন। বিউটিফুল লাইফ সিনেমাটি যথেষ্ট উপভোগ্য বলে জানালেন উপস্থিত দর্শকরা।
গোপাল দেবনাথ