চলচ্চিত্র আমার প্রধান লক্ষ্য: তুরিন

এই প্রজন্মের তরুণ টেলেন্ট মডেল ও অভিনেত্রী তুরিন ইসলাম। শোবিজ অঙ্গনে তার শুরুটা হয় ২০১৪ সালে টেলিফিল্ম ‘অধ্যায় চার গোলযোগ’ দিয়ে।এরপর তিনি বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করেছেন প্রাণ কোম্পানির।তারপর পড়াশোনার জন্য চার বছরের বিরতি নেন মিডিয়া থেকে। ২০১৮ সালে আবারও নতুন করে নিজেকে মিডিয়ার সামনে নিয়ে আসেন।২০১৮ সালে তিনি অংশ নেন বিউটি কন্টেস্ট রিয়েলিটি শো কালচার অ্যান্ড টুরিজ্যম-এ।সেখানেও তিনি তার মেধার স্বাক্ষর রেখে চলছিলেন কিন্তু মায়ের অসুস্থতার তাকে টপ-১৫ পর্যন্ত থাকতে হয়। অপেক্ষায় আছেন বড়পর্দায় অভিষেক হওয়ার। এরিমধ্যে তিনি ‘মেপআপ’ শিরোনামে একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।
তুরিন ইসলাম বলেন, আমি মিডিয়াতে ২০১৪ সালে শুরু করলেও আমার পড়াশোনার জন্য বিরতি নেই।২০১৮ সালে এসে আমি পুরোদমে কাজ শুরু করেছি।এরমধ্যে আমি চলচ্চিত্রে অভিনয় শুরু করেছি।একটি ওয়েব সিরিজ ‘দ্য পিস’-এ কাজ করেছি।টিভিসি,ওভিসি’তে কাজ করছি।পাশাপাশি বিলবোর্ড মডেল হিসেবে ফটোশুট করছি।
তিনি আরো জানান,আমার প্রধান লক্ষ সিনেমায় অভিনয় করা।আমি নিজেকে একজন ভালো অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। আমার কাছে বেশ কিছু সিনেমার অফার আসছে।কিন্তু আমি গল্প চরিত্র নির্মাতা দেখে কাজ করবো।সামনেই আমি কিছু কাজের খবর সবাইকে জানাতে পারবো।চলচ্চিত্র,ওয়েব সিরিজ,নাটকের পাশাপাশি আমি বিজ্ঞাপনেও কাজ করবো।
উল্লেখ্য, তুরিন ইসলাম চলচ্চিত্র টেলিফিল্ম ওয়েব সিরিজের পাশাপাশি দেশীয় ফ্যাশন হাউজগুলোর মডেল হয়েছেন।এবং তিনি আমিন জুয়েলার্স,পূরবী জুয়েলার্স,স্টাইলসেল উপল ফ্যাশনওয়্যারের মডেল হয়েছেন।
রোমান রায়