মেঘলা মুক্তার পর তামিল ছবিতে মিষ্টি জান্নাত ও শান্তা পাল

ভারতের দক্ষিণী ভাষার চলচ্চিত্রগুলো বাংলাদেশি দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। বিশেষ করে তামিল ও তেলেগু ভাষার ছবিগুলোর গল্প ও অ্যাকশন বরাবরই নজরকাড়া। তবে শুধু দর্শক নয়, এসব ইন্ডাস্ট্রির প্রতি টান আছে বাংলাদেশি অভিনয়শিল্পীদেরও।
সেই টান থেকে দুই বছর আগে মেঘলা মুক্ত নামে এক অভিনেত্রী কাজ শুরু করেছেন তামিল ভাষার ছবিতে। এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন আরও দুই অভিনেত্রী। তারা হলেন- আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত ও শান্তা পাল।
পেশায় দন্ত চিকিৎসক মিষ্টি জান্নাত বর্তমানে থাইল্যান্ডে ‘রংবাজ খিলাড়ি’ নামে একটি তামিল ছবির শুটিং করছেন। এটি পরিচালনা করছেন সত্যপ্রকাশ। এখানে মিষ্টির বিপরীতে অভিনয় করছেন রাকেশ ও বান্টি ব্যানার্জি। সিনেমাটি তামিলের পাশাপাশি ভোজপুরি ভাষায়ও মুক্তি পাবে।
অন্যদিকে, মডেল ও অভিনেত্রী শান্তা পাল করোনা মহামারির আগেই তেলেগু ভাষার সিনেমায় নাম লেখান। অডিশন, লুক টেস্ট দিয়ে গত বছরের মার্চে তিনি ভারত থেকে দেশে ফেরেন। এর পরই শুরু হয়ে যায় লকডাউন।
এ কারণে ৩৫ দিনের শুটিং শিডিউল দিয়েও কাজে যোগ দিতে পারেননি শান্তা। তেলেগু ভাষার এই সিনেমার নাম ‘ইয়ে রা লা ভা’। সিনেমাটি পরিচালনা করছেন বিশ্বনাথ রাও। শিগগির এটির কাজ শুরু হবে বলে জানা গেছে।
এর আগে মেঘলা মুক্তা ২০১৯ সালে তার প্রথম তামিল সিনেমা ‘সাকালাকালা ভাল্লাবুড়ু’তে অভিনয় করেন। সে সময় ১৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ছবিটি। সেখানে তিনি জুটি বেঁধেছিলেন তানিস্ক রেড্ডির সঙ্গে।
গত বছরের শেষে দ্বিতীয় তামিল সিনেমা ‘ইয়েরা চেরা’র কাজ করেন মেঘলা মুক্তা। কিন্তু করোনার কারণে সিনেমাটির মুক্তি পিছিয়ে যায়। এ বছর সেটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।
রোমান রায়