কাজের পরিকল্পনার নিয়ে রীম’র ইচ্ছে

সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’-তে অংশ গ্রহণ করে প্রথমবার মিডিয়াতে যাত্রা শুরু করেন আল মানা ইসলাম রীম। সেবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় সেরা ১৫-তে ছিলেন।তাছাড়াও তিনি ২০২০-এ মিস্টার অ্যান্ড মিস ফটোজেনিক প্রতিযোগিতায় দ্বিতীয় রানার্সআপ হোন।এরপর তিনি বেশ কিছু নাটকে অভিনয় করেন।পাশাপাশি তিনি বেশ কয়েকটি দৈনিক জাতীয় পত্রিকার বিশেষ সংখ্যায় ফটোশুট করেন।বর্তমানে তিনি সৌরভ গ্রুপ অব কোম্পানিতে একজন কোঅরডিনেটর হিসেবে কর্মরত রয়েছেন।
চাকরির পাশাপাশি তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি থেকে ইংরেজিতে শেষ সেমিষ্টারে অধ্যয়নরত রয়েছেন।পড়াশোনা ও চাকরির ব্যস্ততায় মিডিয়াকে সময় দিতে পারছেন না তিনি।তাই বলে মিডিয়াকে বাই বাই কিংবা বিরতি কোনটাই নেননি।
কাজের পরিকল্পনা নিয়ে বিনোদন বিচিত্রার সাথে আলাপন রীম জানান, ‘আমি ২০২০ সাল থেকে সৌরভ গ্রুপ অব কোম্পানি’তে জয়েন করেছি এর আগে আমি বিজয় টিভিতে জব করেছি। পাশাপাশি আমার পড়াশোনা তো চলছেই।তাই আসলে আমি চাইলেও মিডিয়াতে পুরোদস্তুর কাজে নিয়োজিত হতে পারছিনা।তবে আমার মিডিয়াতে বরাবরই কাজ করার খুব ইচ্ছে।অভিনয় আমাকে খুব একটা টানে না।আমি বিজ্ঞাপনে, স্টিল ফটোশুট,র‍্যাম্পে হাটা,মিউজিক ভিডিওতে কাজ করার আগ্রহ রয়েছে।আমি কাজের সংখ্যার চেয়ে কাজের মানের বিষয়টা ভাবি।তাই আমি খুব বেশি কাজ করতে চাই না।আমি এমন কোনো একটা কাজ করতে চাই,যে কাজটা দিয়ে সবার মনে জায়গা করে নেয়া যাবে।আমার কথা হলো কাজের মতো কাজ একটা হলেই হয়।যে কাজটা সবার মাঝে খুব আলোড়ন সৃষ্টি করে।তবে আপাতত আমি যে প্রতিষ্ঠানে জব করছি আমি আমার কাজটা সঠিকভাবে পরিপূর্ণভাবে করতে চাই।
রোমান রায়