উপস্থাপনায় অমৃতা

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা অমৃতা অনেকদিন ধরেই নেই কোনো নতুন ছবিতে। নিজের পড়াশোনা ও ফ্যাশন হাউস নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। নতুন কোনো ছবিতে দেখা না গেলেও চলচ্চিত্রের নানা অনুষ্ঠানে দেখা মিলেছে তার।
নতুন খবর হলো অনেকদিন পর আবারও ক্যামেরার সামনে হাজির হলেন অমৃতা। তবে সিনেমাতে নয়। এই অভিনেত্রীকে দেখা যাবে উপস্থাপনায়। তিনি একটি টিভি চ্যানেলে ‘আমার ছবি আমার গান’ নামের অনুষ্ঠানে উপস্থাপনা করবেন। এই অনুষ্ঠানের বিশেষত্ব হলো একেকটি পর্বে একেকজন চলচ্চিত্রের জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত হন। তিনি নিজেই উপস্থাপনা করেন সেই অনুষ্ঠান। বলেন নিজের অনেক অজানা কথা। শোনানো হয় তার সিনেমার কিছু গান।
এই অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো উপস্থাপনার স্বাদ পেলেন অমৃতা। ধানমন্ডির লাভ স্কাই রেস্টুরেন্টের ছাদে ধারণকৃত এবারের পবের্র উপস্থাপনায় দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। অনুষ্ঠানে চিত্রনায়িকা অমৃতা অভিনীত ছবির বেশকিছু গান দেখানো হবে। এই গানগুলোর পেছনের বিভিন্ন গল্প দশর্কদের জানাবেন এই অভিনেত্রী।
অমৃতা বলেন, ‘অনেকদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি, ভালো লাগছে। সবসময় উপস্থাপকের প্রশ্নের উত্তর দিয়েছি অতিথি হিসেবে কিন্তু এবারই প্রথম যে নিজের উপস্থাপনে নিজেই কথা বলেছি। আমার কাছে অনেক ভালো লেগেছে। একটা নতুন অভিজ্ঞতা হলো। আমার সিনেমায় ফেরার কথা নিয়ে যদি বলি তাহলে বলব, আমার পরীক্ষার শেষ হয়েছে। আমি এখন নিজের ফিটনেসের জন্য জিম করছি, ওয়েট কমাচ্ছি। আশা করছি শিগগিরই বড় পদার্য় ফিরব। ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি শিগগিরই একুশে টেলিভিশনে প্রচারিত হবে। আলোচিত এই অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়।
আলমগীর কবির