একুশে টেলিভিশনে রুম্পার ‘বাংলার রেসিপ’

স্যাটেলাইট টিভি চ্যানেল একুশে টেলিভিশনে গত ১৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের খাবার নিয়ে অনুষ্ঠান ‘বাংলার রেসিপি’। এ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী এবং উপস্থাপক আসমা পাঠান রুম্পা। দেশের ৬৪টি জেলার জনপ্রিয় খাবারের রেসিপি নিয়ে নির্মিত অনুষ্ঠানটি উপস্থাপনা করে দারুণ অভিজ্ঞতা অর্জন করেছেন বলে জানান রুম্পা।
তিনি বলেন, গত বছরের শেষ দিকে অনুষ্ঠানটির প্রথম লটের কাজ শেষ করেছি। প্রথম লটে ৩২টি পর্বের শুটিং হয়েছে। দেশের ৩২টি জেলার আঞ্চলিক খাবার চেখে দেখেছেন তারকারা। বেশ মজা করে কাজ করেছি আমরা। জানা যায় এই অনুষ্ঠানে চিত্রনায়িকা পূর্ণিমা, ফেরদৌস, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, আঁচল, রোজি সিদ্দিকী, দীপা খন্দকার, সুমন পাটোয়ারি, নিরব, সুইটি প্রমুখ উপস্থিত হয়েছিলেন।
রুম্পার বাংলার রেসিপিঅনুষ্ঠানটি নির্মাণ করেছে এডপয়েন্ট এন্ড ম‌োশন পিকচার্স। অনুষ্ঠানটি প্রযোজনা করেছে এনপিএল প্রোপার্টিস, হাইজিক্লিন, রাজ কামাল মাসালা, পিলি হানি, গিগাবাইট ও এসিআই প্রিমিও প্লাস্টিকস। আর অনুষ্ঠানটি নির্মাণ করেছেন জাহিদ হাসান সুমন।
প্রসঙ্গত, আসমা পাঠান রুম্পা করোনাকালে সম্পন্ন করেন পাঁচটি বিজ্ঞাপনচিত্রের কাজ। তিনি সমানতালে চালিয়ে যাচ্ছেন বিজ্ঞাপনচিত্র, নাটক ও উপস্থাপনার কাজ। সব মিলিয়ে টিভি পর্দায় প্রতিনিয়ত দেখা মিলছে তার। আর এসব কাজ নিয়ে দারুন ব্যস্ততায় কাটছে তার সময়।
রোমান রায়