বিনা কর্তনে মুক্তির অনুমতি পেল তারকাবহুল সিনেমা ‘পাপ পুণ্য’

‘মনপুরা’, ‘স্বপ্নজাল’ ছবির পর আবারও নতুন ছবি নিয়ে হাজির হতে চলেছেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। এবার তিনি নির্মাণ করছেন ‘পাপ-পুণ্য’। তিনি চমক দেখিয়েছেন এই ছবির শিল্পী বাছাইয়ে। যে কারণে খুব সহজেই ছবিটি সবার নজর কেড়েছে।
সেলিমের ‘পাপ-পুণ্য’ সিনেমায় দেখা যাবে চঞ্চল চৌধুরী, আফসানা মিমি, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকিসহ আরও অনেক প্রিয়মুখকে।
ছবিটিতে বিশেষ চমক হিসেবে দেখা যাবে মনির খান শিমুলকে। এর আগে গিয়াস উদ্দিন সেলিমের ‘মনপুরা’ ছবিতেও অভিনয় করে প্রশংসিত হন শিমুল।
সঙ্গত কারণেই ঢালিউডে অন্যতম প্রতীক্ষিত ছবি ‘পাপ পূণ্য’। ছবিটি সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। যার ফলে এর মুক্তিতে কোনো বাঁধা রইলো না।
এ প্রসঙ্গে নির্মাতা সেলিম বলেন, ‘বিনা কর্তনে ছবির ছাড়পত্র হাতে পেয়ে ভালো লাগছে। এটা আমার ও আমার সিনেমার শিল্পীদের জন্য সুসংবাদ। এবার সিনেমাটি দর্শকের সামনে হাজির করার অপেক্ষা।’ সিনেমাটি গত বছরই মুক্তির কথা ছিলো। তবে করোনা পরিস্থিতির কারণে সেটা আর সম্ভব হয়নি। এবার চলতি বছরের মাঝামাঝিতে ‘পাপ পূণ্য’ মুক্তি পেতে পারে বলে জানালেন গিয়াস উদ্দিন সেলিম। তবে তার কয়েক মাস আগে থেকেই চলবে প্রচারণা।
রোমান রায়