চঞ্চল-পূর্ণিমা জুটি হয়ে আসছেন অমিতাভ রেজার ছবিতে

বাংলা শোবিজের অত্যন্ত জনপ্রিয় দুই তারকা চঞ্চল চৌধুরী ও চিত্রনায়িকা পূর্ণিমা। দুজনে একসঙ্গে একাধিক নাটকে জুটি বেধে কাজ করেছেন। পূর্ণিমার উপস্থাপনায় ‘এবং পূর্ণিমা’ নামে একটি অনুষ্ঠানে চঞ্চল অতিথি হয়েও এসেছেন। তবে চলচ্চিত্রে একসঙ্গে কাজ করা হয়নি তাদের। এবার সেটাই হতে চলেছে।
জানা যায়, ‘মুন্সিগিরি’ নামের একটি সিনেমায় একসঙ্গে কাজ করবেন চঞ্চল ও পূর্ণিমা। ছবিটির পরিচালক অমিতাভ রেজা। ২০১৬ সালে এই পরিচালকের ‘আয়নাবাজি’ ছবিতে অভিনয় করে বাজিমাত করেছিলেন চঞ্চল। দেশজুড়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল ছবিটি।
পাঁচ বছর পর সেই চঞ্চলকে নিয়েই কাজ শুরু করতে চলেছেন অমিতাভ রেজা। সঙ্গে নিলেন পূর্ণিমাকে। গত ১৪ জানুয়ারি তিনি ‘মুন্সিগিরি’ ছবিটির ঘোষণা দেন। এটি নির্মিত হবে কথাসাহিত্যিক শিবব্রত বর্মনের ‘মৃতেরাও কথা বলে’ উপন্যাস অবলম্বনে। প্রযোজনায় থাকছে নির্মাতা রেদোয়ান রনির প্ল্যাটফর্ম চরকি।
অমিতাভ রেজা জানান, এই ছবিটি সিরিজ আকারে নির্মাণের পরিকল্পনা রয়েছে তার। যেমন হলিউডের ‘অ্যাভেঞ্জার্স’, বলিউডে ‘ধুম’ এবং টলিউডের ‘ফেলুদা’। ঠিক সেভাবেই নির্মিত হবে ‘মুন্সিগিরি’। এর প্রথম খণ্ডে এক সরকারি কর্মকর্তার মৃত্যু রহস্যের তদন্ত করবেন মাসুদ মুন্সি নামে একজন গোয়েন্দা পুলিশ।
এখানে পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। পূর্ণিমাকে দেখা যাবে খুন হওয়া ওই সরকারি কর্মকর্তার স্ত্রী সুরাইয়ার ভূমিকায়। অমিতাভের অভিষেক ছবি ‘আয়নাবাজি’ সিনেমা হলে মুক্তি পেলেও এবার ‘মুন্সিগিরি’কে তিনি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি দেবেন বলে জানিয়েছেন।
রোমান রায়