জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন যারা

১৭ জানুয়ারি দেওয়া হবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ । সরকার বাংলাদেশের চলচ্চিত্র শিল্পে গৌরবোজ্জ্বল ও অসাধারণ অবদানের স্বীকৃতিস্বরূপ ২৬টি বিভাগে চলচ্চিত্রের শিল্পীদের পুরস্কার প্রদান করবে। প্রতিবার প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণের সুযোগ পেলেও এবার করোনার কারণে সেই সৌভাগ্য থেকে বঞ্চিত হতে যাচ্ছেন শিল্পীরা। তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিশ্চিত হওয়া গেছে, এবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নেবেন অনলাইনে।
তবে প্রতিবারের মতো আয়োজনকে জমকালো করতে ত্রুটি রাখছে না তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র বিভাগ ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা (বিএফডিসি)। চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের মানুষদের অংশগ্রহণে এবারে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের মঞ্চ হয়ে উঠবে আলোকিত, বিনোদনের দারুণ এক প্রাঙ্গণ।
সেখানে থাকবে নানা রকম পরিবেশনা। যার মধ্যে বেশ কয়েকটি গানের সঙ্গে পারফর্ম করবেন চলচ্চিত্রের জনপ্রিয় তারকারা। এই আয়োজনে নতুন প্রজন্মের মধ্যে জুটি হয়ে মঞ্চে আসবেন ‘পোড়ামন’খ্যাত জনপ্রিয় জুটি সাইমন-মাহি।
চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘হ্যাঁ আমি আর মাহি পারফর্ম করবো জুটি হয়ে। রিহার্সালও শুরু হয়েছে। আশা করছি দেশের চলচ্চিত্রের রাষ্ট্রীয় স্বীকৃতি প্রদানের অনুষ্ঠানে আগত অতিথিদের মন ভরাতে পারবো আমরা।’
সাইমন-মাহির সঙ্গে আরও মঞ্চ মাতাবেন জনপ্রিয় নায়ক ফেরদৌস ও নায়িকা অপু বিশ্বাস। একটি গানের সঙ্গে পারফর্ম করে মঞ্চ মাতাতে দেখা যাবে ‘নদীজন’ সিনেমা দিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করা নায়িকা তমা মির্জাকে।
রোমান রায়