মৌ’র বড় পর্দায় অভিষেক

সোয়াইবুর রহমান রাসেল পরিচালিত ‘নন্দিনী’ ছবিটির মধ্য দিয়ে অভিষেক ঘটতে যাচ্ছে ছোট পর্দার প্রিয় মুখ নাজিরা আহমেদ মৌ এর। ছবিটিতে মৌ জুটি বাঁধবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীলের বিপরীতে। এরইমধ্যে মৌ এবং ইন্দ্রনীল দুজনেই ছবিটিতে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছেন।
এ বিষয়ে নাটকের শুটিংয়ের কাজে ব্যাংককে অবস্থানরত মৌ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,’ যে কোন অভিনেতা-অভিনেত্রীরই ইচ্ছে থাকে,স্বপ্ন থাকে বড় পর্দায় কাজ করার ব্যাপারে। আমিও তার ব্যতিক্রম নই। ছবিতে কাজ করার প্রস্তাব আগেও পেয়েছি। তবে আমি নিজেই বড় পর্দায় কাজ করার ব্যাপারে প্রস্তুত হবার জন্য সময় নিয়েছি। ‘নন্দিনী’ ছবিটির গল্প যখন আমি শুনেছি তখন মনে হয়েছে এবার আমি বড় পর্দায় কাজ করতে পারি। খুব সুন্দর একটি গল্পের ছবি হতে যাচ্ছে ‘নন্দিনী’। আরও ভালো লাগছে ইন্দ্রনীলের মত একজন বড় মাপের অভিনেতার সাথে প্রথম চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। সবমিলিয়ে আমি বলবো বেশ ভালো একটি কাজ হতে যাচ্ছে নন্দিনী।’
পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘নন্দিনী’ ছবিটি। এর গল্প ও সংলাপ লিখেছেন লেখক নিজেই। আর চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান। প্রযোজনা সংস্থা নয়নতারা লিমিটেড প্রযোজিত এই ছবিটির শুটিং শুরু হবে এই মাসের ১৯ তারিখ থেকে। ছবিটিতে ইন্দ্রনীল-মৌ ছাড়াও আরও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, ইরেশ জাকের, মুনিরা ইউসুফ মেমী সহ আরও অনেকে।

আলমগীর কবির