আবারও নতুন করে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলির ‘বীর’ ও ‘পাসওয়ার্ড’

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে দীর্ঘ সাত মাস বন্ধ থাকার পর থেকে আবারও খুলেছে দেশের সব প্রেক্ষাগৃহ। এইদিনই মুক্তি পেয়েছে আশরাফুল আলম (হিরো আলম) অভিনীত চলচ্চিত্র ‘সাহসী হিরো আলম’। সপ্তাহের তিন দিন পার হতেই জানা গেলো নতুন খবর। আগামী সপ্তাহে সারাদেশের প্রেক্ষাগৃহে চলবে শাকিব খান অভিনীত ‘বীর’ চলচ্চিত্রটি।
কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র ‘বীর’ মুক্তি পেয়েছিলো চলতি বছরের ফেব্রয়ারীতে। এবার ফের তা দেখা যাবে প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে। একই সঙ্গে শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রটিও পরের সপ্তাহে প্রেক্ষাগৃহে দেখা যাবে বলে জানিয়েছেন প্রযোজক ইকবাল হোসেন।
তিনি বলেন, করোনার কারণে অনেক দিন বন্ধ থাকার পর আবার প্রেক্ষাগৃহ খুলেছে কিন্তু দর্শকের চাহিদা অনুযায়ী নতুন চলচ্চিত্র নেই। অনেকেই চাচ্ছেন শাকিব খানের নতুন চলচ্চিত্র। কিন্তু ঝুঁকি নিয়ে কেউ মুক্তি দিচ্ছেন না। আর তাই আমি আমার প্রযোজিত ‘বীর’ ও ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্র দুইটি ফের সারাদেশে মুক্তি দিচ্ছি।
প্রযোজক ইকবাল আরো বলেন, দর্শক প্রেক্ষাগৃহে আসতে আগ্রহী। আর তাদের বিনোদনের প্রত্যাশা পূরণ করতেই ‘বীর’ ও ‘পাসওয়ার্ড’ মুক্তির চিন্তা। এরই মধ্যে প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে ‘বীর’ প্রদর্শনের বিষয়ে কথা হয়েছে। আশা করছি দর্শকদেরও ভালো সাড়া মিলবে। আর ‘বীর’ ও ‘পাসওয়ার্ড’এর মাধ্যমে বন্ধ থাকা বাকি প্রেক্ষাগৃহগুলোও চালু হয়ে যাবে।
রোমান রায়