পরীমনির জন্মদিনের এবারের ড্রেস কোড সবুজ

ঢাকার সিনেমার জনপ্রিয় অনিন্দ্য সুন্দরী নায়িকা পরীমনি। আগামি ২৪ অক্টোবর তার জন্মদিন। অন্যান্য বছরগুলোর মতো এবারও তিনি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে রাখছেন জন্মদিনের বিশেষ আয়োজন। প্রতিবার তার জন্মদিন অনুষ্ঠানে একটি রঙের ড্রেসকোড অনুসরণ করেন তিনি। এবার প্রকৃতিকে ভালোবেসে সবুজে রাঙাবেন নিজেকে। অতিথিদেরও পরতে হবে এ রঙের পোশাক।
পরী বলেন, জন্মদিনে প্রতিবছর ড্রেস কোড রাখি, এবারো রেখেছি। এবার প্রকৃতিকে ভালোবেসে সবুজ রঙকে প্রাধান্য দিয়ে জন্মদিনের ড্রেস কোড নির্ধারণ করেছি।
জানা গেছে প্রতিবারের মতো এবারও সুবিধাবঞ্চিত পথশিশুদের সাথে জন্মদিন শুরু করবেন পরী। তাদের উপহার দেবেন খাবার ও অন্যান্য সামগ্রী। সন্ধ্যায় কাছের বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে থাকছে আয়োজন।
পরী এ বিষয়ে জানান, করোনা মহামারীর কারণে এবার জন্মদিন পালন করার ইচ্ছে ছিল না। সবমিলিয়ে দেখলাম স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা যেতেই পারে। কিছুটা হলেও মানসিক প্রশান্তি পাওয়া যাবে এই ধরনের একটা আয়োজনে। তাই ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে জন্মদিনটি উদযাপন করার সিদ্ধান্ত নিলাম।
প্রসঙ্গত, পরীমনি অভিনীত চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ মুক্তির অপেক্ষায় আছে। এ ছাড়াও পরী কাজ করছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিতে। সহসাই শুরু হবে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ছবির কাজ।
রোমান রায়