আসছে আরহাম চৌধুরীর ‘গ্রীন সিগন্যাল’

এই সময়ের উদিয়মান তরুণ কন্ঠশিল্পী আরহাম চৌধুরী।ইতোমধ্যে বেশ কিছু গানের মধ্য দিয়ে নিজের মেধার স্বাক্ষর রেখেছেন তিনি। ঈদ উপলক্ষে দর্শক শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে আসছেন তিনি।’গ্রীন সিগন্যাল’ শিরোনামে গানটিতে কন্ঠ দেয়ার পাশাপাশি তিনি নিজেও এই গানের মিউজিক ভিডিও’তে মডেল হয়েছেন।আর এই গানটিতে আরহাম চৌধুরীর বিপরীতে মডেল হিসেবে কাজ করেছেন “সেরা নাচিয়ে খ্যাত” মন্দিরা চক্রবর্তী।সিয়াম সরকারের কথায় গানটির সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক রিপন খান।সংগীতায়োজনের পাশাপাশি রিপন খান গানটির ভিডিও পরিচালনা করেছেন।মিষ্টি প্রেমের গল্প নিয়ে গানের কথাও সুর করা হয়েছে।
নতুন গানের প্রসঙ্গে আরহাম চৌধুরী বলেন,সেই ছোটবেলা থেকেই গানের সাথে আছি।গানকে ভালোবেসে নিজের মধ্যে লালন করছি।গানের ব্যাপারে আমি বরাবরই বাবা-মা’র উৎসাহ সহযোগিতা পেয়ে আসছি।আমি সব সময়ই চেষ্টা শ্রোতাদের ভালো কিছু উপহার দিতে।আমার সেই চেষ্টা থেকে আমার নতুন গানটি করা।এবং আমি আশাকরি গানটি সবার ভালো লাগবে।কারণ গানটির কথা থেকে সুর,সংগীত এবং চিত্রধারণ খুব যত্ন সহকারে করা হয়েছে।গানটি সবার ভালো লাগলে তবেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।
গানটি আগামীকাল আরহাম চৌধুরীর নিজস্ব ইউটিউব চ্যানেল ও নিজস্ব ফেসবুক পেইজে থেকে দুপুরে প্রকাশিত হবে।গানটি প্রযোজনা করেছেন মুনা চৌধুরী।
উল্লেখ্য; আরহাম চৌধুরী দেশের বাহিরে গান করেছেন।যেমন:আইএফএলসি; নিউইয়র্ক;জার্মানি ;বেলজিয়াম ;রোমানিয়া;যুক্তরাষ্ট্র ;যুক্তরাজ্য ;ফ্রান্স; সুইজারল্যান্ড; ইউএই; সুইডেন প্রভৃতি রাষ্ট্রে গান করে দর্শকদের মন জয় করেছেন। বাংলাদেশেও ভালো মানসম্মত কাজ করে এগিয়ে যেতে চান শিল্পী আরহাম চৌধুরী।
রোমান রায়