প্রকাশিত হলো সাবরিনা সাবা মুনকির খানের “শত জনমের প্রেম”

তরুণ প্রজন্মের জনপ্রিয় গায়িকা সাবরিনা সাবা। সুন্দরী – সুরেলা কন্ঠের এই গায়িকা লকডাউনে ঘরবন্দী হয়ে বাসাতেই আছেন। ঈদও করলেন ঘরবন্দী। করোনাময় ঈদের কারণে দেশীয় অডিও অঙ্গনে থমথমে ভাব বিরাজ করছে। এমন সময়েই ঈদের চতুর্থ দিন ( ২৮ মে ) প্রকাশিত হয়েছে সাবরিনা সাবার গাওয়া গান “শত জনমের প্রেম”। এটি সাউন্ডটেক থেকে প্রকাশিত হয়েছে বলে জানান সাবরিনা সাবা।
সাবরিনা সাবা জানান, গানটি মূলত একটি ডুয়েট গান। এই গানে তার সঙ্গে কন্ঠ দিয়েছেন গায়ক মুনকির খান। রোম্যান্টিক ঘরানার এই গানটির কথা লিখেছেন ও সুর – সঙ্গীত পরিচালনা করেছেন অনিক সাহান। সাবা বলেন, দারুন কথা ও সুরের একটি গান। এটি গেয়ে আমার খুবই ভালো লেগেছে।
“শত জনমের প্রেম” গানটির কথা ও সুর অনেকটাই সিনেম্যাটিক। তিনি বলেন, অনিক সাহানের লেখা, সুর ও সঙ্গীতে এই গানটির মধ্যে আমি প্লেব্যাকের ফ্লেভার পেয়েছি। দারুন লেগেছে গানটি গেয়ে। সবাই গানটির খুব প্রশংসা করছে। আশা করি গানটি শ্রোতা – দর্শকদের মন ভরাতে সক্ষম হবে।
সাবরিনা সাবা জানান, সঙ্গীত পরিচালক অনিক সাহানের সঙ্গে ইতিপূর্বে তিনি আরও কিছু গান করেছেন। এগুলোর মধ্যে সাবার গাওয়া দুটি সুপারহিট গান হলো – জনম জনম তোমাকে ও সোনারও পাখি।
সাবরিনা সাবা বলেন, “শত জনমের প্রেম” গানটিতে আমার সহশিল্পী মুনকির খান অসাধারণ গেয়েছেন। আশা করছি এই গানটির শ্রোতাপ্রিয়তার পর আমাদের জুটির আরও কিছু গান আসবে।
গানটির ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। দৃষ্টিনন্দন লোকেশনে চিত্রায়িত এই মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নিপুণ ও লাবন্য।
রোমান রায়