ঢাকাইয়া পাক্কি’র স্বাদে মুগ্ধ তারকারা

সম্প্রতি রাজধানীতে ‘ঢাকাইয়া পাক্কি’ নামে এক ঐতিহ্যবাহী খাবারের রেস্তোরাঁ চালু হয়েছে। নতুন স্বাদে সকল মোগল খাবার পাওয়া যায় এখানে। মূলত পাক্কি একটি শাহী বিরিয়ানী খাবার।কিন্তু বিধিবাম সমগ্র বিশ্ববাসীর মতো বাংলাদেশে করোনা ভাইরাসের কারণে লকডাউন শুরু হয়ে গেলো রেস্তোরাঁরটি বেশি দিন চালু রাখতে পারেনি।কিন্তু সামগ্রিক দিক চিন্তা করে রেস্তোরাঁর কর্তৃপক্ষ হোম ডেলিভারি সার্ভিস চালু করার সিদ্ধান্ত নেন।এবং এই রমজান থেকে এই কার্যক্রম শুরু হয়। সম্পূর্ণ সুরক্ষিত ভাবে পূর্ণ নিরাপত্তার সাথে ‘ঢাকাইয়া পাক্কি’ গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছেন। এবং তাদের হোম ডেলিভারি সার্ভিস বেশ সাড়া ফেলে গ্রাহকদের কাছে। ইতোমধ্যে এই খাবারের গুণগতমানের কারণে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে গ্রাহকদের কাছে।সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ অঙ্গনের সেলিব্রিটিরাও ‘ঢাকাইয়া পাক্কি’র বিরিয়ানীতে মুগ্ধ। এই তালিকায় আছেন প্রযোজক আব্দুল আজিজ। তিনি ঢাকাইয়া পাক্কি’তে এতটাই মুগ্ধ হয়েছেন যে, ঢাকাইয়া পাক্কি নিয়ে কবিতায় পর্যন্ত লিখেছেন।
শুধু আব্দুল আজিজ নয়,সেলিব্রিটির তালিকায় আরো অনেকে আছেন যারা ঢাকাইয়া পাক্কি’র বিরিয়ানীতে মুগ্ধতা প্রকাশ করেছেন।এই তালিকায়-চিত্রনায়িকা ববি,চিত্রনায়ক সিয়াম,ডন সামদানী (ভেরিফাইড কর্পোরেট ট্রেইনার), চিত্রনায়ক ইমন, চিত্রনায়িকা পূজা চেরি,চিত্রনায়ক রোশান, সংগীতশিল্পী তানজিব সারোয়ার,মডেল কোরিওগ্রাফার আজরা মাহমুদ ও সাংবাদিক উপস্থাপক রুম্মান রশীদ খান। তাঁরা প্রত্যকেই ঢাকাইয়া পাক্কি’র বিরিয়ানীতে মুগ্ধ হয়ে নিজেদের ফেসবুকে ঢাকাইয়া পাক্কি’র স্বাদের প্রশংসা তুলে ধরেন।
ঈদেও লক ডাউনে পড়া মানুষদের জন্য বিশেষ ঈদ প্যাকেজ নিয়ে আসছে ঢাকাইয়া পাক্কি।
গত মাসের ১৩ এবং ১৪ তারিখে রাজধানীর বনানীর ১২ নম্বর রোডে ৩৭ নম্বর বাসায় প্রথম ফুড টেস্টের মাধ্যমে যাত্রা শুরু করলেও ১৭ মার্চ উদ্বোধন করা হয় ‘ঢাকাইয়া পাক্কি’ নামে বিরিয়ানী রেস্টুরেন্ট।তিনজনের যৌথ অংশীদারিতে ‘ঢাকাইয়া পাক্কি’ গড়ে উঠেছে। এরা হলেনঃ- বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক পরিচালক সাকিব সনেট, উইক্রিয়েট ইভেন্ট ফার্মের স্বত্বাধিকারী সজীব রাশিদ এবং ডিকম এজেন্সির স্বত্বাধিকারী কামরুল ইসলাম সিফাত।রোমান রায়