মৌসুমীর মা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

দেশীয় চলচ্চিত্রের প্রিয়দর্শিনীখ্যাত চিত্রনায়িকা মৌসুমীর মা হঠাৎ অসুস্থ হয়ে আমেরিকার আটলান্টা হাসপাতালে ভর্তি হয়েছেন। দীর্ঘদিন যাবত দিনে আমেরিকায় অবস্থান করছেন। এ প্রসঙ্গে মৌসুমী জানান, বার্ধক্যজনিত কারনে আম্মা হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে আল্লার রহমতে করোনার ভয় নেই। হঠাৎ করে আম্মা অসুস্থ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার জানিয়েছেন তিন চার দিন না গেলে কিছু বলা যাচ্ছে না। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। ওমর সানী বলেন, আমার শাশুড়ী আম্মা হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আমাদের সবার ভিসা থাকা সত্ত্বেও যেতে পারছি না। কারণ বিশ্বজুড়ে করোনারর প্রাদুর্ভাব। আপনারা সবাই আমার শাশুড়ী আম্মার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন দ্রুত সুস্থতা দান করেন।
মৌসুমী অভিনীত নির্মাণাধীন মির্জা সাখাওয়াত হোসেন পরিচালিত ‘অর্জন ৭১’ নামের চলচ্চিত্রটি। মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদান উপজীব্য করে লেখা হয়েছে এই ছবিটির গল্প। এতে মৌসুমীর চরিত্রের নাম ফিরোজা। একজন মুক্তিযোদ্ধার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন শতাব্দী ওয়াদুদ।
‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে চলচ্চিত্রে আসেন চিত্রনায়িকা মৌসুমী। ১৯৯৩ সালে ছবিটি মুক্তির পর সুপার-ডুপার হিট হয়। এক ছবি দিয়েই মৌসুমী রাতারাতি তারকা বনে যান। দীর্ঘ পথ চলায় মৌসুমীর ক্যারিয়ারে সফলতার পাল্লাটাই ভারি। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।
রোমান রায়