মেকআপ আর্টিস্ট মানিকের খাদ্য সামগ্রী সহযোগিতা

বৈশ্বিক মহামারী করোনা বাংলাদেশেও দিন দিন বিস্তৃত হচ্ছে। আর এর ফলে দিন মজুর শ্রেণীসহ বিভিন্ন পেশাজীবী মানুষ বেকার হয়ে পরেছেন। এরা ইতিমধ্যে অর্ধাহারে অনাহারে দিন কাটাতে শুরু করেছেন। এদের খাদ্য সহায়তায় এগিয়ে এসেছেন সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষ।করোনার কারণে অভাবগ্রস্ত হয়ে পরা মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া মেকাপ আর্টিস্ট মাহাবুব রহমান মানিক। বাংলাদেশ টেলিভিশন মিডিয়া মেকাপ আর্টিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মানিক এই প্রতিবেদককে জানান, তাদের সমিতির ত্রিশ জন সদস্য সহ মোট পঞ্চাশজনকে তিনি ব্যাক্তিগতভাবে চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ, তেল সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
মাহাবুব রহমান মানিক খাদ্য সামগ্রী বিতরণ ছাড়া আরও একটি মহতী কাজ করেছেন। আর সেটা হলো – তিনি তার একটি বাড়ির ভাড়াটিয়াদের এক মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন। এই বিষয়ে মানিক বলেন, গাজীপুরের টঙ্গীতে আমার একটি বাড়ি আছে। সেখানে নয়টি রুম ভাড়া বাবদ মাসে বিশ হাজার টাকা পাই। এই করোনার কারণে আমি ভাড়াটিয়াদের ওই ভাড়া মওকুফ করে দিয়েছি।
এমন মহতী কাজে সক্রিয় হওয়া প্রসঙ্গে মানিক এই প্রতিবেদককে আরও বলেন, আমরা মানুষ মানুষের জন্যে। বিপদের দিন মানুষের পাশে দাঁড়ানোই তো মনুষত্ব। তাছাড়া আমি চাই সমাজের বিত্তবানরা এগিয়ে আসুন মানব সেবায়। কারণ এই মহামারী সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে পার করতে হবে। সবার প্রতি আমার অনুরোধ – আসুন যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাঁড়াই।
তুষার আদিত্য