মুখ খুললেন অপু বিশ্বাস

প্রাণঘাতি করোনাভাইরাস নিয়ে সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নানানভাবে মানুষকে সচেতন করে যাচ্ছেন। এরই মধ্যে নাটক ও চলচ্চিত্রের সমস্ত কার্যক্রমও বন্ধ হয়েছে। হোম কোয়ারেন্টাইনে আছেন অসংখ্য মানুষ। করোনা সংক্রমণ এড়াতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দেয়া হচ্ছে। সেইসঙ্গে বেশি বেশি হাত ধোয়ার কথাও বলা হচ্ছে। ইতোমধ্যে অনেক শোবিজ তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের।
সেই কাতারে আছেন নায়িকা অপু বিশ্বাসও। সম্প্রতি সহায়তা দিয়ে ফেসবুকে লাইভ ও ছবি পোস্ট করা নিয়ে নানা জনে নানা মতামত দিয়েছেন। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন জনপ্রিয় চিত্র-নায়িকা অপু বিশ্বাস।
তিনি বলেন, আমরা আছি এখন ফোর জি যুগে। এই সময় এসে এই ধরনের কথা গুলো বলা উচিত নয়। হাদিসে অনেক কিছুই আছে। আমরা সব কিছুই কি অনুসরণ করি? তাছাড়া মানব সেবা বড় ধর্ম সেটা মনে রাখতে হবে। আমরা আর্টিস্ট। আমাদের দেখে অন্যরা এগিয়ে এলে ক্ষতি কি? এদিকে কিছু দিন আগে অপু বিশ্বাস বসুন্ধরা এলাকায় প্রায় ১৫০ এর মতো অসচ্ছল মানুষের মাঝে খাবার মাস্ক, স্যানিটাইজার বিতরণ করেন।
রোমান রায়