ভিডিওবার্তায় অরুণা বিশ্বাস

মাত্র দেড় মিনিটের একটি ভিডিওবার্তায় গঠনমূলক শব্দমালা দিয়ে অরুণা বিশ্বাস শিল্পী এবং মানুষ হিসেবে নিজের জাত বুঝিয়ে দিলেন। বুঝিয়ে দিলেন কেন তিনি অন্য সবার থেকে আলাদা। চলমান বৈশ্বিক মহামারী করোনা নিয়ে ভিডিও বার্তায় পৃথিবীর মানুষের প্রতি আতঙ্কিত না হয়ে ঘরে অবস্থানের আঁকুতি জানিয়েছেন শক্তিমান অভিনেত্রী অরুণা বিশ্বাস।
গতকাল রাত ৮টার দিকে তিনি একটা ভিডিওবার্তা নিজের ফেসবুক টাইমলাইনে পোস্ট করেন। ভিডিওটি মাত্র দেড় মিনিটের। এতে তিনি নিজের ঘরে বসে ভক্তদের উদ্দেশ্য কিছু কথা বলেন। ভিডিও বার্তার শুরুতে তিনি বলেন, আমরা সবাই ঘরে আছি, সবাই সুরক্ষিত আছি। এরপর অরুণা বিশ্বাস স্বভাবসুলভ একটি প্রার্থণাসংগীত কন্ঠে তোলেন ভিডিও বার্তায়। ধরনীর সঙ্গে প্রাণের যে সখ্য তা প্রেমের – এমন একটি গীত নিজ কন্ঠে ভক্তদের শোনান।
গানের শেষের বাক্যগুলো আরও শক্তিশালী আরও মানবিক। তিনি বলেন, এই মুহুর্তে আমাদের জন্য সারাবিশ্বে কত মানুষ কাজ করছে। নার্স, ডাক্তার, সাংবাদিক, পুলিশ প্রশাসন, সেনাবাহিনী – সব জায়গায়, পৃথিবীর প্রত্যেকটা জায়গায় আমরা উনাদের সঙ্গে থাকি। আমরা উনাদেরকেও ভালো রাখি, নিজেদেরকেও ভালো রাখি। চলুন আমরা একসাথে ভালো থাকি।
জানা গেছে, জনপ্রিয় এই অভিনয় তারকা গেলো ১৩ দিন ধরে ধানমন্ডিতে নিজের ফ্ল্যাটে অবস্থান করছেন। মুঠোফোনে কথোপকথনে জানান, তার একমাত্র ছেলে আদিত্য শুদ্ধ কানাডায় অবস্থান করছে। এই কারণে অরুণা বিশ্বাসের মনটা খারাপ বলে জানান।
অরুনা বিশ্বাস বলেন, চলমান পরিস্থিতিতে ঘরে থাকার বিকল্প নেই – এই সত্যটা অনেকেই বুঝতে চাইছেন না। করোনা প্রতিরোধে এটাই পৃথিবীব্যাপী এখন একমাত্র উপায়। তাই আসুন ঘরে অবস্থান করে সবার পাশে সবাই দাঁড়াই। তাহলেই সরকারকে সহযোগিতা করা হবে। আর এভাবেই আমরা করোনামুক্ত বাংলাদেশ গড়তে পারবো।
অরুণা বিশ্বাসের ভিডিওটি দেখার জন্যে নিচের লিংকে ক্লিক করুন।
https://www.facebook.com/aruna.biswas.90/videos/10221053032386161/UzpfSTE1NTM1MDcwMDc6MTAyMjEwNTMwNDc4NjY1NDg/
রোমান রায়