ভাইরাল সিনেবাজ ফিল্মসের করোনা সচেতনতামূলক গান ‘যাইনা চলেন মাইনা চলেন’

বিশ্বব্যাপী এক আতঙ্কের নাম করোনা। প্রাণঘাতী এই ভাইরাস ছড়িয়ে পড়েছে প্রায় সারা বিশ্বে। কেড়ে নিচ্ছে হাজার হাজার প্রাণ। তবে একটু সচেতন হলে এই ভাইরাস প্রতিরোধ করা সম্ভব। এজন্য আতঙ্কিত না হয়ে প্রয়োজন সাধারণ কিছু স্বাস্থ্যবিধি মেনে চলা। করোনা ভাইরাস প্রতিরোধে যেসব বিষয় মেনে চলা প্রয়োজন, সে সম্পর্কে সচেতনতামূলক গান তৈরী করেছে সিনেমাবাজ ফিল্মস। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
সিনেবাজ ফিল্মসের সিইও ইফতেখার চৌধুরী ও প্রতিষ্ঠানটির সিওও রনি রহমানের নেতৃত্বে এবং আহম্মেদ হুমায়ুনের সংগীত ও মাহিন আওলাদ পরিচালিত ‘যাইনা চলেন মাইনা চলেন’ শিরোনামের গানটি একটি ব্র্যাক কোভিড- ১৯ করোনা ভাইরাস সচেতনতা প্রকল্প। গানটি প্রযোজনা করেছে ব্রাক। আর গানটিতে কন্ঠ দিয়েছেন কুদ্দুস বয়াতি।
সিনেমাবাজের করোনা ভাইরাস সচেতনতামূলক গানের ভিডিওটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং ভিডিও শেয়ারিং সাইটে প্রকাশ পাওয়ার পর থেকে ভাইরাল হয়েছে।
ভিডিওটি ৬ মিলিয়নের বেশি ভিউ, ৬৫ হাজার শেয়ার এবং দুই লক্ষ ৩০ হাজার লাইক সহ রেকর্ড গতিতে রয়েছে। এমন ভালো উদ্যোগ নেওয়ার জন্য সিনেমাবাজ চলচ্চিত্রে সিইও ইফতেখার চৌধুরীর সাথে কথা হয়। তিনি বলেন, মাত্র ৩ দিনের মধ্যে ৫ মিলিয়ন ভিউ রেকর্ড হয়েছে এবং গানটি শহর ও গ্রামে যেখানেই বাজছে সাড়া পাচ্ছি। ম্যাসিভ হিট হয়েছে ভিডিওটিতে। তিনি আরো বলেন,এমন কাজের পাশাপাশি আগামী বছরে সিনেমাবাজ চলচ্চিত্র থেকে চলচ্চিত্র ও টিভিসি, টিভি প্রকল্প এবং অন্যদের সাথে আরও আকর্ষণীয় সামগ্রী প্রকাশিত হবে।
রোমান রায়