সাংবাদিক মনিরুল ইসলামের মায়ের মৃত্যু

বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময়ের সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলামের মা গত বুধবার ২৫ মার্চ সন্ধ্যা সাতটায় হার্ট এটাক হয়ে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে মারা যান। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ২ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। ওইদিন রাত সাড়ে ৯টায় ২৭৮, পশ্চিম রামপুরা নিজেদের বাড়ির সামনের সড়কে জানাজার পর রাত সাড়ে ১০টায় আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।
প্রসঙ্গত: মনিরুল ইসলামের পিতা রামপুরার বিশিষ্ট সমাজসেবক মো. বদরুদ্দোজা ২০১৪ সালের ৬ মার্চ বার্ধক্যজনিক কারণে ইন্তেকাল করেন।
সাংবাদিক মনিরুল ইসলামের মায়ের মৃত্যুতে মির্জা ফখরুলসহ নেতৃবৃন্দের শোক প্রকাশ করেছেন। এছাড়াও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাসাস কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। যারা শোক জানিয়েছেন তারা হলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য গাজী মাজহারুল আনোয়ার, বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চিত্র নায়ক আশরাফ উদ্দিন আহমেদ উজ্জল, জাসাস সভাপতি ড. মামুন আহমেদ সাধারণ সম্পাদক চিত্র নায়ক হেলাল খান, সাংগঠনিক সম্পাদক অভিনেতা চৌধুরী মাজহার আলী শিবা শানু।
এদিকে মনিরুল ইসলামের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী। শোক জানিয়েছেন পলিটিক্যাল রিপোর্টার্স ফোরাম বাংলাদেশের সভাপতি মো. আলম হোসেন খান ও সাধারণ সম্পাদক মহসিন হোসেন। নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
রোমান রায়