এখন থেকে টেলিভিশনে বান্নাহ’র ‘স্টুপিডস’

এই সময়ের জনপ্রিয় নাট্যনির্মাতা মাবরূর রশীদ বান্নাহ। যিনি ভিন্ন গল্পের নান্দনিক নির্মাণে একের পর এক জনপ্রিয় নাটক দর্শকদের উপহার দিয়েই চলেছেন। আর দর্শকরাও তাঁর নির্মাণের নাটক দেখার জন্য মুখিয়ে থাকেন সব সময়।এবার তিনি দীর্ঘদিন পরে নির্মাণ করেছেন ধারাবাহিক নাটক ‘স্টুপিডস’। বিগ বি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে কয়েকটি পর্ব প্রচারিত হয়েছে ধারাবাহিকটির।এখন নতুন খবর হলো ‘স্টুপিডস’ আগামী সপ্তাহ থেকে এশিয়ান টেলিভিশনে প্রচারিত হবে। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা বান্নাহ।
নির্মাতা বান্নাহ জানান, একটি ধারাবাহিক নাটক জনপ্রিয় হতে সময় লাগে। ‘স্টুপিডস’ নিয়ে শুরু থেকেই যেমন সাড়া পাচ্ছি তাতে আমি সন্তুষ্ট। যেভাবে যাচ্ছে তাতে মনে হচ্ছে সামনে আরো ভালো কিছু হবে।
টেলিভিশনে প্রচার সম্বন্ধে বান্নাহ বলেন, আগামী সপ্তাহ থেকে শুক্র ও শনি দুই দিন এশিয়ান টেলিভিশনে ধারাবাহিকটি প্রচারিত হবে। মাঝের এক মাস ইউটিউবে প্রচার বন্ধ থাকবে। ইউটিউব ও টিভি চ্যানেলের পর্ব সংখ্যা সমান হবার পর দুই মাধ্যমেই ধারাবাহিকটি নিয়মিত যাবে।
প্রসঙ্গত, ‘স্টুপিডস’ ধারাবাহিকে অভিনয় করেছেন উর্মিলা শ্রাবন্তী কর, মুশফিক ফারহান, শহীদুজ্জামান সেলিম, সামিয়া অথৈ, সৈয়দ জামান শাওন, রোমানা স্বর্ণা প্রমুখ। কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন নির্মাতা বান্নাহ। প্রযোজনা করছেন বিগ বি এন্টারটেইনমেন্টের আকবর হায়দার মুন্না।
রোমান রায়