‘মাতাল হাওয়া’

লন্ডনের ‘সি ফ্রন্ট বিচে’র মনরোম লোকেশনে চিত্রায়িত হয় ‘মাতাল হাওয়া’ গানটির ভিডিও। এটি শামস্ তামান্নার প্রথম মৌলিক গান। গানটির ভিডিও নির্মাণ করেন জি এইচ রাসেল। ভিডিওতে শামস্ তামান্নার সাথে আছেন বিখ্যাত স্প্যানিস ডান্সার জুলিও। শওকত আলি ইমনের কথা,সুর ও সঙ্গীতায়োজনে তৈরি হয় এই গানটি।
শামস্ তামান্না লন্ডনে বেড়ে উঠলেও বাংলাদেশ , বাংলাদেশের সংস্কৃতি বুকে ধারণ করেন। গান শিখেছেন চাঁদপুরের ওস্তাদ হুমায়ুন কবির রেবনের কাছে। নিয়মিত হতে চান বাংলা গানে। লন্ডনসহ বিভিন্ন দেশে বাংলা গানকে প্রমোট করার জন্য কাজ করে যাচ্ছেন নিয়মিত।
নিজের প্রথম মৌলিক গান নিয়ে উচ্ছ্বাসিত তামান্ন লন্ডন থেকে মুঠোফোনে জানান, ‘ভাবতেই ভালো লাগছে গান নিয়ে আমার স্বপ্ন পূরণ হতে চলেছে। নিজের প্রথম মৌলিক গান, তাই অনেকটা সময় নিয়ে কাজটি করেছি। প্রকাশের পর ভালো রেসপন্স পাচ্ছি। এটি একটি অ্যারাবিক ঘরনার নাচের গান। তাই যে কোন উৎসবে বাজানোর মতো একটি গান হচ্ছে ‘মাতাল হাওয়া’। ধ্রুব মিউজিক স্টেশন জানায়, গত ০২ মার্চ তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘মাতাল হাওয়া’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, স্বাধীন অ্যাপ এবং রবি স্প্ল্যাশন।
রোমান রায়