জয়ের প্রথম মিউজিক ভিডিও,সাথে আছেন জুঁই

দুই অঙ্গনের দুজন বাসিন্দা চিত্রনায়ক জয় চৌধুরী ও কন্ঠশিল্পী ইসরাত জাহান জুঁই। এবার প্রথমবারের মতো এক সাথে জুটি বেঁধে কাজ করলেন। তবে কোনো চলচ্চিত্রে নয়। ‘ঘুম ভাঙ্গাইয়া গেলো রে মরার কোকিলে’ শিরোনামের গানে দুজনকে দেখা যাবে।
‘ঘুম ভাঙ্গাইয়া গেলো রে মরার কোকিলে’ শিরোনামের জনপ্রিয় গানের এই দু-লাইন ব্যবহার করে নতুন করে তৈরি করা হয়েছে একটি গান। নতুন এই গানে কন্ঠ দিয়েছেন ইসরাত জাহান জু্ঁই। গানটিতে জুঁইয়ের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে চিত্রনায়ক জয় চৌধুরীকে। এটি জয় চৌধুরীর প্রথম মিউজিক ভিডিওর কাজ। এই গানটির কোরিওগ্রাফি করেন হাবিব রহমান।
জুঁই এর আগে ‘জীবন মানে যন্ত্রণা’, ‘বুঝলা না’, ‘পোষা পাখি’, ‘বিধি’, ‘কী জাদু’, ‘চান্দের আলো’সহ বেশকিছু গান গেয়ে আলোচিত হয়েছেন। তিনি নিয়মিত ফোক গান গেয়ে শ্রোতাদের মাতিয়ে যাচ্ছেন। জুঁই বলেন, ‘ঘুম ভাঙ্গাইয়া গেলো রে মরার কোকিলে গানটি আমার শ্রোতাদের জন্য নতুন উপহার। গানটির কথা, সুর সুন্দর হয়েছে। এছাড়া এর কোরিওগ্রাফিও দারুন হয়েছে। আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’
নরসিংদী বারৈচা ডিগ্রি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে ঢাকায় সংগীত কলেজে দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন জুঁই। নিয়মিত গানও করছেন। জুঁই চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। শাকিব খান-বুবলী অভিনীত ‘শুটার’ সিনেমায় প্রথম প্লেব্যাক করেন তিনি। এরপর ‘মধু হই হই বিষ খাওয়াইলা’, ‘মাতাল’, ‘অবতার’সহ বেশ কয়েকটি সিনেমায় প্লেব্যাক করেন। এছাড়া নিয়মিত স্টেজ শোয়ে অংশ নিচ্ছেন এই শিল্পী।
রোমান রায়