অন্তু করিমের সঙ্গে সুমি সাবাহ

এই ভালোবাসা দিবসে নিজের ভক্ত ও দর্শকদের সামনে হাজির হলেন তরুণ প্রজন্মের উঠতি মডেল সুমি সাবাহ। তিনি এবার মিউজিক ভিডিওর মডেল হিসেবে দর্শকদের অভিবাদন জানালেন। সুন্দরী ও গ্ল্যামারাস এই মডেলের নতুন মিউজিক ভিডিও ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে। সুমি সাবাহ জানান, ভালোবাসা দিবসের বিশেষ মিউজিক ভিডিও ‘হৃদয়ে তুই সারাক্ষণ’ এ তিনি মডেল হয়েছেন অন্তু করিমের সঙ্গে। এটির গায়ক ইমরান। মিউজিক ভিডিওর চিত্রায়ণ করা হয়েছে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে।
নিউ ট্যালেন্ট গ্ল্যামারাস মডেল সুমি বলেন, এটি প্রযোজনা প্রতিষ্ঠান সঙ্গীতার ‘ভ্যালেন্টাইন এক্সক্লুসিভ’ হিসেবে মুক্তি দেওয়া হয়েছে। গানের মডেল হয়েছি আমি এবং অন্তু করিম।
তিনি আরও জানান, ফয়সাল রাব্বিকীনের লেখা এই গানটির সুর ও সংগীত করেছেন ইমরান নিজেই। এরপর সেটাকে ভিজুয়ালাইজ করেছেন জেসন সোহেল। কোরিওগ্রাফি করেছেন শিবরাম শর্মা।
মিউজিক ভিডিও প্রসঙ্গে সুমি বলেন, ইমরান ভাই সুন্দর একটি গান উপহার দিয়েছেন। এই গান শুনে আমার কল্পনায় যে দৃশ্য ভেসে উঠছিল তাতে কোনো কম্প্রোমাইজ করতে চাননি এটির নির্মাতা। আর এজন্যই কক্সবাজারে ছুটে গিয়ে সেখানকার বিভিন্ন মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির চিত্রধারণ করা হয়েছে।
এই মিউজিক ভিডিওতে নিজের পারফরমেন্স নিয়ে হবু ডাক্তার কাম মডেল সুমি সাবাহ বলেন, চমৎকার একটি মিউজিক ভিডিও এটি। প্রথমবার ইমরান ভাইয়ের গানে অন্তু করিম ভাইয়ের সঙ্গে কাজ করলাম। ব্যয়বহুল এই মিউজিক ভিডিওটি নিয়ে আমি দারুন আশাবাদী। এটি সবার ভালো লাগবে।
রোমান রায়