আবারও একসাথে ইমন-মিম

২০১৪ সালে প্রয়াত নির্মাতা খালিদ মাহমুদ মিঠুর ‘জোনাকীর আলো’ এবং ২০১৫ সালে তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ এ দুটি ছবিতে জুটি বেঁধেছিলেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। আবারও জুটি বাঁধলেন জনপ্রিয় এই দুই তারকা। তবে সেটা চলচ্চিত্র নয়, ইমন-মিম এবার জুটি বাঁধলেন ষ্টেজ শো তে। রাজধানীর মিরপুরের ইনডোর স্টেডিয়ামে একটি বহুজাতিক কোম্পানির কর্পোরেট শো-এর মঞ্চে তাঁরা একসঙ্গে জুটি বেঁধে দর্শক মাতাচ্ছেন। ইমন বলেন, মিম এবং আমি দুটি চলচ্চিত্রে কাজ করেছি। এরপর আর কাজ করা হয়নি।
ইমন আরো বলেন, মাল্টিন্যাশনাল কোম্পানির শো যখন এলো, আর সহশিল্পী মিম। তখন আর না করতে পারিনি। কারণ, তার সঙ্গে আমার খুব ভালো বন্ধুত্ব। মঙ্গলবার সকালে একবার মঞ্চে উঠেছিলাম। বিকেলে আরেকবার উঠবো। বহুজাতিক কোম্পানির হাজারও কর্মকর্তা, কর্মচারীরা এখানে উপস্থিত রয়েছেন।
ইমন জানান, তিনি ও মিম তাদের অভিনীত ছবির গানসহ মোট ৮টি গানে পারফর্ম করছেন। গানগুলোর কোরিওগ্রাফি করছে ঈগলস ডান্স কোম্পানি আর কর্পোরেট শোয়ের ইভেন নিবেদন করছে এশিয়াটিক। ইমন-মিম দুজনেই আলাদাভাবে কাজ করছেন চলচ্চিত্রে। সৈকত নাসির পরিচালিত সিনে হল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ইমন কাজ করছেন ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ (আকবর)-এ। অঞ্জন আইচের আগামীকাল এবং কানামাছি নামে আরও দুই চলচ্চিত্র রয়েছে এ নায়কের হাতে।
অন্যদিকে, রায়হান রাফী পরিচালিত মিমের অভিনীত ‘পরাণ’ চলচ্চিত্রটি রয়েছে মুক্তির অপেক্ষায়। মিম অভিনীত একই নির্মাতার আরেক চলচ্চিত্র ‘ইত্তেফাক’ নির্মাণাধীন। যেখানে মিমের নায়িকা সিয়াম আহমেদ।
রোমান রায়