বিবাহ বার্ষিকী পালন করলেন মারজান-জোবায়ের

বিশ্ব ভালোবাসা দিবস’কে স্বাক্ষী রেখে একে অপরের সাথে সারাজীবন একসাথে কাটানোর অঙ্গীকার করেছেন। বলছি চলচ্চিত্র অভিনেত্রী মারজান জেনিফা ও জোবায়ের আলম দম্পতির কথা। গত শুক্রবার বিশ্ব ভালোবাসা দিবসে এই দম্পতির তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করলেন। ২০১৬ সালে আশিকুর রহমান পরিচালিত আরিফিন শুভ বিপরীতে ‘মুসাফির’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন মারজান জেনিফা। ‘মুসাফির’ সিনেমার প্রযোজক ছিলেন জোবায়ের আলম বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন এবং ‘বাংলাদেশ টুডে’ পত্রিকার প্রকাশক। তাঁরা দুই বছর প্রেম করার পর ২০১৭ সালে ১৪ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হোন।
দাম্পত্য জীবন নিয়ে অভিনেত্রী মারজান জেনিফা বলেন, আমরা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছি। আমরা এমন একটি দিনকে বেছে নিয়েছি,আমাদের এই সুন্দর বিশেষ মুহূর্তটি সারাবিশ্বে সবাই সুন্দর ভাবে আনন্দের সাথে উদযাপন করুক। আমরা খুবই সুখী। আমি বন্ধুর মতো একটা বর পেয়েছি। আমরা সকলের কাছে দোয়া প্রত্যাশী সারাজীবন যেনো আমরা সকলের দোয়া নিয়ে এক সাথে কাটিয়ে দিতে পারি।
জেনিফার আরো বলেন, আমি আপাতত আমার ব্যবসা ‘মারজান জেনিফা ফ্যাশন’ নিয়ে ব্যস্ত আছি। তবে খুব শীঘ্রই আমি নতুন একটি সিনেমায় কাজ করতে যাচ্ছি। সবকিছু ঠিকঠাক হলে সবাই জানিয়ে দিবো।
উল্লেখ্য, জোবায়ের-মারজান-এর বিবাহ বার্ষিকীতে সেদিন তাদেরকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন, চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, নির্মাতা অনন্য মামুন, মিউজিক ভিডিও নির্মাতা ওসমান মিরাজ, অভিনেতা হারুন রশীদসহ আরো অনেকে।
রোমান রায়