নতুন গান নিয়ে হাজির হলেন আঁখি আলমগীর

দেশীয় সঙ্গীতের জনপ্রিয় কণ্ঠতারকা আঁখি আলমগীর তার অগণিত শ্রোতা দর্শক ভক্তদের সুরের রঙে রাঙাতে নতুন গান নিয়ে হাজির হয়েছিলেন রবিবার। তার এই নতুন গানটি ভালবাসা দিবস উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে। গানের শিরোনাম ‘তোমারি কারণে’। এটি মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হয়েছে। জমকালো আয়োজনে প্রকাশনা অনুষ্ঠান রাজধানীর গুলশানের হারফি রেস্টুরেন্টে সম্পন্ন হয়েছে। এই গানটি প্রসঙ্গে আঁখি আলমগীর জানান, ‘তোমারি কারণে’ মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে এসএস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেল। তিনি আরও জানান, এটির ভিডিওতে তিনি পারফরমেন্স করেননি। তবে গানটির মিউজিক ভিডিওর চমৎকার চিত্রায়ন হয়েছে।
আঁখি আলমগীর বলেন, আশা করছি – আমার ভক্ত শ্রোতা দর্শকদের মিউজিক ভিডিওটি ভালো লাগবে। গানটি লিখেছেন অনুরূপ আইচ। সুর করেছেন ফাজবীর তাজ গানটির সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। সবাই মিলে সুন্দর একটি গান করেছি।
ঢাকার বাইরে বিভিন্ন মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির চিত্রায়ন করা হয়েছে। এতে মডেল হয়েছেন আসিফ ইমরোজ ও আরিয়ানা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ওসমান মিরাজ। মিউজিক ভিডিওর প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপ এর চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ সিআইপি, বিনোদন বিচিত্রা সম্পাদক প্রকাশক দেওয়ান হাবিবুর রহমানসহ বিনোদন সাংবাদিকবৃন্দ।
গানটির সুরকার ফাজবীর তাজ এই গানটির বিষয়ে বলেন, আঁখি আপুর সাথে এটাই আমার প্রথম কাজ। খুব এক্সাইটেড ছিলাম। খুব ভালো একটি গান হয়েছে মূলত এর সঙ্গে জড়িত সকলের প্রচেষ্টায়। আশা করি গানটি দর্শক শ্রোতা মহলে প্রশংসিত হবে।
রোমান রায়