আলোচিত বি প্লাস শাড়ির বিজ্ঞাপনচিত্র

বাংলাদেশের প্রতিষ্ঠিত মডেল ফটোগ্রাফার এটিএল আকাশ বিজ্ঞাপনচিত্র নির্মাণ করে আবারো সফল হলেন। সম্প্রতি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার চলছে ‘বি প্লাস শাড়ি’র বিজ্ঞাপনচিত্রটি।
মনোরম লোকেশনে জিঙ্গেল বেইজড ৩০ সেকেন্ড ব্যাপ্তির বি প্লাস শাড়ির নতুন এই বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন পঞ্চকন্যা রাহা তানহা খান, বৃষ্টি ইসলাম, মারিয়া আফরীন মোরি, আঁখি আফরোজ ও আইরিন আফরোজ। বিজ্ঞাপনচিত্রটিতে মডেলদের ভিন্নমাত্রার দৃষ্টিনন্দন উপস্থিতি দর্শকদের মাঝে বেশ আলোচিত হয়েছে বলে জানান নির্মাতা আকাশ।
উল্লেখ্য বি প্লাস শাড়ির আগের বিজ্ঞাপনচিত্রটিও নির্মাণ করেছিলেন এটিএল আকাশ। সেটিতে মডেল হয়েছিলেন চিত্রনায়িকা আইরিন ও হীরা। আকাশ জানান লোকেশন, জিঙ্গেল, ফটোগ্রাফী, মডেলদের পারফরমেন্স, প্রোডাক্ট এবং মেকিং সবকিছু মিলিয়ে ঈদুল ফিতরে দর্শকপ্রিয় বিজ্ঞাপনচিত্র হিসেবে বি প্লাস শাড়ির বিজ্ঞাপনচিত্রটি আলোচিত হয়েছে। তিনি আরো জানান, বিজ্ঞাপনচিত্রটির নির্মাণ এবং দর্শকপ্রিয়তা নিয়ে ক্লায়েন্ট যথেষ্ট সন্তুষ্ট। নতুন বিজ্ঞাপনচিত্র সম্পর্কে জানতে চাইলে আকাশ ফটোগ্রাফীর কর্ণধার এটিএল আকাশ বলেন, আপাততঃ নতুন কোন বিজ্ঞাপনচিত্র নির্মাণের ঘোষণা দিতে পারছি না। তবে কিছুদিন পর হয়তো সুখবর দিতে পারবো।