তারকাদের নিয়ে নায়িকা সন্ধ্যা’র ‘শপার্স ডিজাইনার হাউজ’ উদ্বোধন

নব্বই দশকের সেই ‘প্রিয় তুমি’ খ্যাত চিত্রনায়িকা সন্ধ্যা। চলচ্চিত্রের অঙ্গনে নেই প্রায় ২০ বছরেরও বেশি সময় ধরে। তুবও চলচ্চিত্রের মানুষ তাঁকে ঠিকই মনে রেখেছেন।চলচ্চিত্র থেকে সরে গেলেও তিনি স্বামী,সন্তান আর সংসার নিয়ে ব্যস্ত থাকেন।একটা সময় তিনি আমেরিকা প্রবাসী হোন।তারপর দেশে এসে সখের বশত ব্যবসা শুরু করেন।সেই ব্যবসা তিলতিল করে গড়ে আজ ১৫ বছরে পদার্পণ করলো। এই উপলক্ষে গতকাল সোমবার(১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় উদ্বোধন করলেন তাঁর ব্যবসা প্রতিষ্ঠান নতুন শোরুম ‘শপার্স ডিজাইনার হাউজ’ – এর বনানী শাখা। কেক কেটে শাখাটির উদ্বোধন করেন তাঁর প্রথম সিনেমার সহশিল্পী প্রিয়দর্শিনী মৌসুমী ও ওমর সানি।
বনানীর ১২ নম্বর রোডের ই ব্লকে ৪০ নম্বর বাড়িতে অবস্থিত সন্ধ্যার ফ্যাশন হাউজের উদ্বোধনী অনুষ্ঠানে আরো এসেছিলেন চিত্রজগতের বেশ কয়েকজন তারকা। মৌসুমী ও ওমর সানী বাদে অন্যদের মধ্যে ছিলেন চিত্রনায়িকা নিপুণ, শিল্পী ও পলি। সঙ্গীতশিল্পী নদী, জান্নাত পুষ্প, বিউটিশিয়ান মারিয়া মৃত্তিকা প্রমুখও উপস্থিত ছিলেন সে সন্ধ্যায়।
সন্ধ্যা তাঁর ব্যবসা প্রসঙ্গে বলেন, আমার এ প্রতিষ্ঠানের দুটো শাখা আছে বসুন্ধরা সিটি শপিংমলে। বছর পনের আগে আমি ব্যবসা শুরু করি। বর্ষপূর্তিতে নতুন শাখার যাত্রা শুরু হলো। শাখার সংখ্যা বাড়ানোর ইচ্ছে আছে।
তিনি আরও বলেন, দেশের বাইরে থেকে পোশাক আনা হয়। কিছু ডিজাইন আমি করি। বসুন্ধরা সিটির শাখাগুলোর ভালো সাড়ায় এখানে শাখা খোলার উৎসাহ পেয়েছি।
সন্ধ্যা কথা প্রসঙ্গে জানালেন প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ‘শপার্স ডিজাইনার হাউজ’ – এর বনানী শাখা খোলা থাকবে। পোশাকের মূল্যও থাকছে সাধ্যের মধ্যে। মূলত মেয়েদের বিভিন্ন রকম পোশাক পাওয়া যাবে এ ফ্যাশন হাউজে।
প্রসঙ্গত, সন্ধ্যা শোবিজে ছিলেন অল্প কয়েক বছর। কয়েকটি ছবির পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেছেন তিনি। এখন সন্ধ্যা ব্যবসা ও পরিবার নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন।
রোমান রায়