বাটা ব্র্যান্ড’ শুভেচ্ছাদূত হলেন সিয়াম আহমেদ

সিনেমা অভিষেক হওয়ার অল্প সময়ে ‘পোড়ামন ২’,’দহন’ এবং ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাগুলো দিয়ে দর্শক হৃদয় জয় করে নিয়েছেন চিত্রনায়ক সিয়াম।বর্তমানে বেশ কিছু সিনেমা নিয়ে তুমুল ব্যস্ততার মধ্যে আছেন এই জনপ্রিয় নায়ক।তার ভিড়ে সিয়ামকে দেখা যায় নানা রকম পণ্যের প্রচারণায় অংশ নিতে। কাজ করছেন তিনি অনেক প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবেও। মাস কয়েক আগেও আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। আমেরিকান লাইফস্টাইল এবং ফুটওয়্যার কোম্পানিটির বাংলাদেশে যাত্রা শুরুতে সঙ্গী হয়েছিলেন এই নায়ক। এবার সেই ধারাবাহিকতায় আবারও নতুন একটি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন তিনি।
‘বাটা’ সু কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছেন সিয়াম। গত শনিবার সন্ধ্যায় রাজধানীর টঙ্গীতে ‘বাটা’র বাংলাদেশি পরিচালকদের সঙ্গে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হন বলে জানান সিয়াম। আগামী এক বছর এই প্রোডাক্টের বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন এবং বিভিন্ন বিজ্ঞাপনে হাজির হবেন তিনি।
সিয়াম আহমেদ বলেন, গতকালই চুক্তিবদ্ধ হলাম, এক বছরের জন্য। সত্যি বলতে আমি বা আমার পরিবারের পছন্দের তালিকায় সবসময় ‘বাটা’ রয়েছে। এবার এমন একটা ব্র্যান্ডের সঙ্গে নিজেকে যুক্ত করে ভীষণ ভালো লাগছে।
এদিকে সিয়াম ব্যস্ত রয়েছেন ‘শান’ সিনেমার শুটিং নিয়ে, যেটি আসছে ঈদেই মুক্তি পাবে। এরপর আগামী কাল ১১ ফেব্রুয়ারি থেকে তিনি অংশ নিবেন ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাতে। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন নুসরাত ফারিয়া। অচিরেই মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমনির সাথে চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি। এদিকে ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে আবু রায়হান জুয়েল এর পরিচালনায় নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ আবারও পরীমনির সাথে জুটি হয়ে কাজ করবেন।
রোমান রায়