ভালোবাসার রঙ ছড়ালেন আলোচিত কণ্ঠশিল্পী রনি রোজালিন

ভালোবাসা দিবস আসার আগেই গানে গানে ভালোবাসার রঙ ছড়ালেন তরুণ প্রজন্মের আলোচিত কণ্ঠশিল্পী সুরেলা সুন্দরী রনি রোজালিন। তার কন্ঠে গাওয়া ‘মারিস কেন চোখ’ এর মিউজিক ভিডিও ৪ ফেব্রুয়ারি প্রকাশ করেছে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন। লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে বলে জানালেন কন্ঠশিল্পী রনি রোজালিন।
তিনি জানান, ভালোবাসা দিবস উপলক্ষে তার গাওয়া এই গানের কথা ও সুর করেছেন ইকবাল মাহমুদ। মিউজিক কম্পোজিশান করেছেন আভ্রাল সাহির। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা। গানের ভিডিওতে মডেল হয়েছেন সাঞ্জ জন ও কন্ঠশিল্পী রনি রোজালিন নিজে।
‘মারিস কেন চোখ’ গানের প্রসঙ্গে রনি রোজালিন এই প্রতিবেদককে বলেন, ভালবাসা দিবস উপলক্ষ্যে গানটি প্রকাশ করা হয়েছে। এটি একটি ভালবাসার গান। গানের বাণীতে ভালবাসার আহবান জানানো হয়েছে। গানটি যারা দেখেছেন, তারা সবাই এটির প্রশংসা করেছেন। আশা করছি সবার ভাল লাগবে এটি।
চট্টলার মেয়ে সুললিত কণ্ঠের সুন্দরী ও গ্ল্যামারাস গায়িকা রনি রোজালিন আরও বলেন, গানের সঙ্গে মিল রেখে দারুণ একটি ভিডিও নির্মাণ করা হয়েছে। গান যেহেতু এখন শোনার পাশাপাশি দেখারও বিষয়। তাই গানটি দর্শক শ্রোতাদের ভালো লাগছে।
উল্লেখ্য, ছোটবেলা থেকেই গানের প্রতি তীব্র ভালবাসা ও আকর্ষণ এই কন্ঠশিল্পীর। তাই ছোটবেলা থেকে সঙ্গীত চর্চা করে আসছেন নিয়মিত। অন্যদিকে চট্টগ্রামের আরেক জনপ্রিয় কন্ঠশিল্পী রুপা রোজালিন তার আপন বোন।
রোমান রায়