মাতাল অধরা

অধরা খান সুদর্শনা এবং স্বল্পভাষিনী। তিনি চিত্রনায়িকা। ঢাকার চলচ্চিত্রের আলোচিত নতুন নায়িকা। কোন ছবি মুক্তির আগেই মিডিয়ায় চলছে অধরা বন্দনা। অধরা খান এমনই একজন চিত্রনায়িকা যিনি ছবি মুক্তি পাওয়ার আগেই আলোচিত। প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় চলছে তার সরব উপস্থিতি।
অধরা খান বলেন, কোরবানী ঈদে তার অভিনীত একটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটির নাম ‘মাতাল’। এটি পরিচালনা করেছেন বাণিজ্যিক ছবির সফল নির্মাতা শাহীন সুমন। ছবিতে অধরার নায়ক সাইমন সাদিক এবং শিপন।
‘মাতাল’ ছবি সম্পর্কে অধরা বলেন, এটি দারুন জমজমাট গল্পের ছবি। ছবিটির নামের মধ্যে একটি আকর্ষণ রয়েছে। এতে সুন্দর গল্প, গান, নাচ, ফাইট সর্বোপরি মনোরম লোকেশন রয়েছে।
অধরা বলেন, প্রথম ছবির নাম ‘পাগলের মতো ভালোবাসি’। এটির পরিচালকও শাহীন সুমন ভাইয়া। উনার হাত ধরেই আমার চিত্রনায়িকা হয়ে ওঠা। ছবিটির নির্মাণ কাজ প্রায় শেষের পথে। এই ছবিতে আমার নায়ক আসিফ নূর ও সুমিত। শাহীন সুমন ভাইয়ার ‘পাগলের মতো ভালোবাসি’ এবং ‘মাতাল’ ছবি দুটিতে অভিনয়ের পর ইস্পাহানি আরিফ জাহানের নায়ক ছবিতে অভিনয় করেছি। সর্বশেষ একই পরিচালকের ‘ড্রীম গার্ল’ নামের আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। অধরা জানান, শেষের দুটি ছবির মধ্যে ‘নায়ক’ ছবির কাজ প্রায় শেষ। এই ছবিতে তার বিপরীতে নায়ক চরিত্রে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। তবে ‘ড্রীম গার্ল’ ছবির শ্যুটিং এখনও শুরু হয়নি। ছবিতে অধরার নায়কও এখন পর্যন্ত চূড়ান্ত হয়নি। তিনি শুধু এই ছবিতে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন।
অর্ণব আদিত্য