আসিফ আকবর’র দিল দিওয়ানা দিল

সেভেনটিউনস এন্টারটেইনমেন্টের ব্যানারে দিল দিওয়ানা দিল মিউজিক ভিডিও আসছে আগামীকাল।
বর্তমানে আলোচিত মিউজিক ভিডিও নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন বলেন, এই প্রথম বাংলাদেশে এমন কনসেপ্টে মিউজিক ভিডিও হলো। ড্রেসআপ, গেটআপে দর্শক ভিন্নতা পাবে। এটি একটি রিদমিক গান। ড্যান্স কোরিওগ্রাফি করেছে প্রিন্স খান। মডেল সুপ্ত এবং তাহি।
কন্ঠশিল্পী আসিফ আকবর বলেন, আমার শুটিং মানেই বৃষ্টি নিশ্চিত। গাজীপুর কালিয়াকৈর জমিদার বাড়িতে শুটিং চলছে। গিয়ে দেখি ধানক্ষেতে নাচের শুটিং চলছে। বিচিত্র পোশাকে অদ্ভুত গেট-আপ। আমাকে দেখেই বিরতি, একজন এগিয়ে এসে সালাম দিতেই বললাম- বাংলা জানেন তো! তারপর ডাইরেক্ট বাংলাতেই কথা বললাম। প্রথম ভেবেছিলাম তামিল লোকজন এখানে এলো কিভাবে!
গীতিকার নীহার আহমেদ বলেন, অনেক দিন পর আসিফ ভাইয়ের জন্য গান লিখলাম। আশা করি ‘দিল দিওয়ানা দিল’ গানের জগতে আমার পথ পরিক্রমায় নতুন একটি ধামাকা হবে। আসিফ ভাইয়ের ফ্যানদের জন্য ভালো কিছু উপহার দেয়ার চেষ্টা করেছি। আশা করি তাদের ভালো লাগবে।
গানটির সুরকার প্লাবন কোরেশী বলেন, ইনবক্সে অনেক প্রশ্ন আসে। ভাই, এতো কাজ করেন, আসিফ ভাইয়ের সাথে কাজ করেন না কেনো? সেসব প্রশ্নের সমাধান হয়ে গেলো আজ। দীর্ঘ বিরতির পর বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের জন্য শুরু করলাম গানচাষ। সবার সম্মিলিত চাষাবাদে গানের জমিতে ভালো ফসল ফলুক।
দিল দিওয়ানা দিল-এর সংগীতায়োজনে জাহিদ বাশার পঙ্কজ। মিউজিক ভিডিওতে দেখা যাবে সুপ্ত, তাহি এবং অন্যদের অসাধারণ পারফরম্যান্স।
রনি রহমান