আবারও নতুন সিনেমায় কণ্ঠ দিলেন ন্যান্সি

মধুকণ্ঠী গায়িকা নাজমুস মুনীরা ন্যান্সি। তার গাওয়া অনেক গান দর্শকের মন ভরিয়েছে। হয়েছে শ্রোতানন্দিত। সিনেমা ও অডিওতে নিয়মিত তিনি এখনো গাইছেন। সেই ধারাবাহিকতায় আবারও একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন ন্যান্সি। ‘তুমিময়’ নামের এই সিনেমাটি নির্মাণ করবেন গোলাম মোস্তফা শিমুল। মঙ্গলবার রাজধানীর একটি স্টুডিওতে সিনেমার গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। ‘প্রেমের প্রকাশ’ শিরোনামের গানটি লিখেছেন গোলাম মোস্তফা শিমুল, সুর করেছেন ফিরোজ কবির ডলার ও সংগীতায়োজন করেছেন এসকে সমীর।
ন্যান্সি গানটি নিয়ে বলেন, ‘সিনেমার গানের মধ্যে একটা আলাদা ব্যাপার থাকে। নতুন এই গানটির কথা, সুর অনেক ভালো লেগেছে আমার। গানটি মূলত ভালোবাসার। এই গানের মধ্যেও একটি সুন্দর গল্প আছে। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।
সঙ্গীত পরিচালক এস কে সমীর জানালেন, ‘তুমিময়’ সিনেমাটিতে গান থাকছে মোট পাঁচটি।সবগুলো গানেরই সংগীত পরিচালতা করবেন তিনি। বাংলাদেশ ও ভারতের শিল্পীরা গাইবেন গানগুলো। সবকটি গানেরই কথা লিখছেন ছবির পরিচালক নিজেই, সুর করছেনফিরোজ কবির ডলার। জানা গেছে, ‘তুমিময়’ সিনেমাটি প্রযোজনা করেছেন মোর্শেদ খান হিমেল। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চ মাস থেকেই শুরু হবে সিনেমাটির শুটিং।
রোমান রায়