‘অফিসার’ ডি এ তায়েব’র নায়িকা হচ্ছেন মাহিয়া মাহি

অন্ধকার জগত সিনেমার পর আবারও একসাথে পর্দায় হাজির হচ্ছেন ঢাকার সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও ডি এ ডায়েব। নতুন এই সিনেমার নাম ‘অফিসার’ এই সিনেমায় অভিনয়ের পাশাপাশি পরিচালনা করছেন ডি এ তায়েব। এটি হচ্ছে তাঁর পরিচালিত প্রথম সিনেমা।
অভিনেতা ডি এ তায়েব বলেন, ‘এটি আমার পরিচালনায় প্রথম সিনেমা। এই সিনেমায় যুক্ত হয়েছে মাহি। এর আগে আমরা প্রথম লটের শুটিং শেষ করেছি। আগামী ১২ ফেব্রুয়ারি থেকে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। আশা করছি দর্শক ভালো কিছু দেখতে পাবেন এই সিনেমায়।’
নতুন এই সিনেমা প্রসঙ্গে নায়িকা মাহিয়া মাহি বলেন, এই সিনেমাটি নিয়ে আমার সঙ্গে কথা হয়েছে। আপাতত আমি এখনই কিছু বলতে চাচ্ছি না।
প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন দীপা খন্দকার, ডি এ তায়েব ও জয়রাজ। দ্বিতীয় লট থেকে মাহি শুটিংয়ে অংশ নেবেন বলে জানান ডি এ তায়েব। এস জি প্রোডাকশান এর ব্যানারে নির্মিত হচ্ছে ‘অফিসার’ সিনেমাটি। এই ছবিতে আরও অভিনয় করছেন দীপা খন্দকার, জয়রাজ প্রমুখ।
এদিকে মাহিয়া মাহি পরিচালক ওয়াজেদ আলী সুমনের ‘ব্লাড’ শিরোনামের একটি সিনেমায় জিয়াউল রোশানের বিপরীতে কাজ করার কথা আছে। চলতি মাসের দিকে অংশ নিবেন স্বপ্নবাজী সিনেমার শুটিংয়ে। আর মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং সম্প্রতি সম্পন্ন করেছেন।
রোমান রায়