স্বপ্ন বাজি রেখে ‘স্বপ্নবাজী’ সিনেমায় প্রিয়ন্তী উর্বী

এবার ‘স্বপ্নবাজী’ সিনেমায় মাহিয়া মাহি, জান্নাতুল পিয়ার সাথে দেখা মিলবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ প্রতিযোগিতার ৪র্থ স্থান অর্জনকারী প্রিয়ন্তী উর্বীকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে চতুর্থ বর্ষে অধ্যায়নরত। গত বৃহস্পতিবার ২৩ জানুয়ারি প্রিয়ন্তী উর্বী’কে চুক্তিবদ্ধ করিয়েছেন বলে এই সিনেমার পরিচালক রায়হান রাফি জানান।
নির্মাতা রায়হান রাফি বলেন, প্রিয়ন্তী ছবিতে তাঁর চরিত্রটি নিয়ে বিস্তারিত শুনেছেন। চরিত্রটিতে কাজ করতে রাজি হয়েছেন তিনি। প্রিয়ন্তী উর্বী সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে আসছে। তাঁর উপর আমার আস্থা আছে সে ভালো মতোই তাঁর চরিত্রটি ফুটিয়ে তুলে পারবে। ‘স্বপ্নবাজী’ সিনেমায় অভিনয়ের বিষয়টি বিনোদন বিচিত্রা’কে নিশ্চিত করেছেন প্রিয়ন্তী উর্বী নিজেও।
বিনোদন বিচিত্রা’কে প্রিয়ন্তী উর্বী বলেন, ‘প্রথম সিনেমা, তাই স্বাভাবিক ভাবে কিছুটা উচ্ছ্বসিত। তবে সেটা পূর্নতা পাবে যদি আমি আমার সেরাটা আমার পুরো টিমকে দিতে পারি৷ তাই আবেগে ভেসে না গিয়ে আপাতত সিনেমার প্রস্তুতিটা নিয়ে ভাবছি। পাশাপাশি আমার পরিচালক রাফি ভাইকে ধন্যবাদ আমাকে এত বড় সুযোগটা করে দেয়ার জন্য। আমার বাবা-মায়ের প্রতি কৃতজ্ঞ যারা সব সময় আমার পাশে ছিল। আমার স্বপ্ন ছিলো সিনেমায় অভিনয় করা সেই স্বপ্ন পূরণ হচ্ছে।এই আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়।যদিও আমি বেশকিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি।’
তিনি আরো বলেন, ‘এই সিনেমায় তিনি শায়লা নামে একজন র‍্যাম্প মডেল হিসেবে অভিনয় করবেন।এরজন্য তিনি গত দেড় মাস ধরে নিজেকে প্রস্তুত করেছেন।’
প্রথম চলচ্চিত্র আর তারকাবহুল এখানে নিজেকে কতোটুকু মেলে ধরার সুযোগ বা জায়গা আছে এমন প্রশ্নে বিনোদন বিচিত্রা’কে প্রিয়ন্তী উর্বী বলেন,’নিজের প্রথম ছবি উচ্ছাস তো খানিকটা কাজ করছেই । বিগ বাজেটের ছবি নিয়ে আমি ভাবছি না , আমি পুরো টিমকে আমার সর্বোচ্চটুকু দিয়ে কিভাবে সহযোগিতা করতে পারবো ভাবনার জায়গাটা আপাততো এটাই । একটা ভালো সিনেমা দর্শকদের উপহার দিতে চাই ।ছবিতে আমার সাথে আরো দুজন আছেন যারা আমার সিনিয়র আমি চেষ্টা করবো তাদের কাছ থেকে শেখার , এখানে আমাদের তিনজনকেই সাহসী চরিত্রে দেখা যাবে । বাকীটা তো সিনেমাতেই দেখতে পারবেন । প্রস্তাবটা আসলে মিস ওয়ার্ড বাংলাদেশ ২০১৯ শেষ হওয়ার মাসখানেক পর পাই , স্ক্রিন টেস্টে ইতিবাচক সাড়া পাওয়ার পরেই স্ক্রিপ্ট দেয় রাফী ভাইয়া । তিনি সব সময় নতুনদের নিয়ে কাজ করেন , তিনি আমার ওপর ভরসা করেছেন এজন্য রাফী ভাইয়ার প্রতি আমি কৃতজ্ঞ।’ ফ্যাশন জগতের মানুষদের গল্প নিয়ে ‘স্বপ্নবাজী’ সিনেমার কাহিনি। সিনেমায় প্রিয়ন্তী উর্বী,মাহিয়া মাহি,জান্নাতুল পিয়ার সাথে আরো দেখা যাবে এই সময়ের হার্টথ্রুব নায়ক সিয়াম আহমেদ’কে। পিএইচ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘স্বপ্নবাজী’ সবকিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারির শুরুতে শুটিং শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানান।
রোমান রায়