চলচ্চিত্র শিল্পী সমিতিতে মেয়র প্রার্থী আতিকুল

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৩০ জানুয়ারি। এরই মধ্যে রাজনৈতিক দলগুলোর সমর্থন নিয়ে শহর চষে বেড়াচ্ছেন মেয়র প্রাথীরা। তারই অংশ হিসেবে উত্তর সিটিতে আওয়ামী লীগের মনোনীত প্রাথীী আতিকুল ইসলাম হঠাৎ করে হাজির হয়েছিলেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে। সেখানে তিনি চলচ্চিত্র অভিনয় শিল্পীদের সংগঠন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় ছোট পরিসরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল, মাসুম পারভেজ রুবেল, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়িকা রোজিনা, অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, দিলারা জামান, শাহনূর, কার্যনির্বাহী সদস্য আলেকজান্ডার বো, জয় চৌধুরী প্রমুখ।
এ সময় শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান দাবি জানান, ‘আমরা নিশ্চিত
৩০ তারিখের নির্বাচনে তিনি জিতবেন। জয় লাভের পর তিনি যেন আমাদের জন্য সিনেপ্লেক্স তৈরি করে দেন। এবং এফডিসির দিকে নজর দেন সেই দাবি করছি।’
এ আলোচনা শেষে মেয়র প্রাথী আতিকুল ইসলাম জানান, আমি যদি আগামী পাঁচ বছরে জন্য নির্বাচিত হই তাহলে আমি কথা দিচ্ছি বাংলা চলচ্চিত্রের উন্নয়নের জন্য প্রতিনিয়তই কাজ করবো ইনশাআল্লাহ। পাশাপাশি চলচ্চিত্র উন্নয়নে এবং শিল্পীদের সুবিধা-অসুবিধা নিয়ে আমার জায়গা থেকে যতটুকু সম্ভব, কাজ করবো। সরকারের কাছেও অনুরোধ করবো।
রোমান রায়