‘নাজনীন বিউটি পার্লার এন্ড ফ্যাশন হাউজ’র যাত্রা শুরু

গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর ওয়ারী’তে নারীদের সাজ-সজ্জার জন্য ‘নাজনীন বিউটি পার্লার এন্ড ফ্যাশন হাউজ’ যাত্রা শুরু করলো। আর এতে প্রধান অতিথি হয়ে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আই জি পি জনাব, মাহবুব হোসেন, বিপিএম বার, পিপিএম বার এই পার্লারটি উদ্বোধন করেন। এই সময় নাজনীন বিউটি পার্লার এন্ড ফ্যাশন হাউজের স্বত্বাধিকারী জুবাইদা নাজনীন চৌধুরীসহ আরো অনেকে। প্রথমে প্রধান অতিথি’কে ফুল দিয়ে বরন করে তারপর তাঁরই হাত ধরে কেক কেটে এই নতুন নাজনীন বিউটি পার্লার এন্ড ফ্যাশন হাউজের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেন।
প্রধান অতিথি অতিরিক্ত আই জি পি জনাব মাহবুব হোসেন নতুন এই প্রতিষ্ঠানের জন্য সকলের সার্বিক সহযোগিতা এবং এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
‘নাজনীন বিউটি পার্লার এন্ড ফ্যাশন হাউজ’- এর স্বত্বাধিকারী জুবাইদা নাজনীন চৌধুরী বলেন, ‘আজ আমার একটি নতুন প্রতিষ্ঠানের যাত্রা শুরু হলো। আমি সকলের কাছে দোয়া প্রত্যাশী।এবং আমি বিশেষ ভাবে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি জনাব আই জি পি স্যারের কাছে।উনি শত ব্যস্ততার মাঝেও আমার আমন্ত্রণে সাড়া দিয়ে এখানে কষ্ট করে এসেছেন।তারজন্য আমি তাঁর কাছে খুবই কৃতজ্ঞ। নতুন প্রতিষ্ঠান চালু করতে পেরে আমার ভীষণ ভালো লাগছে। এখানে নারীরা তাদের সৌন্দর্য চর্চার পাশাপাশি এখানে সৌন্দর্য বিষয়ক নানান প্রশিক্ষণ নিতে পারবেন। আমি তারও ব্যবস্থা এখানে রেখেছি। এখানে সাজসজ্জার পাশাপাশি নারীরা পছন্দের পোশাক প্রসাধনীও ক্রয় করতে পারবেন। সকল নারীরা এখানে খুব সাশ্রয়ী মূল্যে তারা সেবা নিতে পারবেন।’ অনুষ্ঠান শেষে আগত সকল অতিথিদের জন্য নৈশভোজের ব্যবস্থা রাখা হয়েছিল।
রোমান রায়