এবার ঢাকায় আসছে ‘কাশ্মীরি প্রেমিকা’

‘কাশ্মীরি প্রেমিকা’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মনোজ কুমার প্রামাণিক ও ফারিয়া শাহরিন। নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। রচনা করেছেন মাহতাব হোসেন।
কাশ্মীরি প্রেমিকা চরিত্রে অভিনয় ফারিয়া শাহরিন বলেন, অনেকদিন পরে অভিনয়ে ফিরেছি। এখন টানা কিছু কাজ করতে চাই। কিন্তু টানা মানে এই নয় যে যে গল্প পাবো তাতেই অভিনয় করবো। কাশ্মীরি প্রেমিকার মতো একটু ট্রেন্ডি অথচ বৈচিত্রতা রয়েছে এমন কিছু গল্পে কাজ করবো। কাশ্মীরি প্রেমিকা চরিত্রে অভিনয় করেছি- এটা একটা অন্যরকম অভিজ্ঞতা। বিশেষ করে আমার স্বজনরা বলছিল আমাকে নাকি সত্যিই কাশ্মীরের বা আরবীয় মেয়েদের মতোই লাগছিল।
অভিনেতা মনোজ বলেন, বেশ চমৎকার একটা স্ক্রিপ্ট। কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। ভালোবাসা দিবসের নাটক এটি। কাজেই গল্পে ভালোবাসার নানা দিক ফুটে উঠবে। সুন্দর ও পরিচ্ছন্ন গল্প। নাটকটি দেখে দর্শকরা পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।
নির্মাতা কাজী সাইফ আহমেদ বলেন, ‘গল্পটা অবশ্যই প্রেমের। তবে প্রেমটা ব্যতিক্রমী। গল্পের মধ্যে অবশ্যই কাশ্মীর বিষয়টা আছে। যদিও শুটিংটা আমরা ঢাকায় করছি। এখনই এর বেশি কিছু বলা যাবে না। ৩ তারিখ থেকে উত্তরার বিভিন্ন স্পটে শুটিং শুরু হয়েছে নাটকটির।’
নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।
রোমান রায়