ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী শিল্পী সমিতি

স্বনামধন্য ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় বিএফডিসিতে ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৯’ আয়োজন করা হয়। চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে এই টুর্নামেন্টের আজ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় অংশগ্রহণ করেন চলচ্চিত্র শিল্পী সমিতি ও সহকারী পরিচালক সমিতি। আজ সন্ধ্যায় বিএফডিসিতে খেলাটি অনুষ্ঠিত হয়। দুই দল তিনটি খেলায় অংশ নেন। এতে সহকারি পরিচালককে হারিয়ে বিজয়ী হয় শিল্পী সমিতি। শিল্পী সমিতির পক্ষে খেলায় অংশ গ্রহণ করেন অভিনেতা কাকন ও চিত্রনায়ক জয় চৌধুরী। সহকারি পরিচালক সমিতির পক্ষে অংশ নেন সোহেল হাসান ও রাসেল।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও অভিনেতা আকবর হোসেন পাঠান (নায়ক ফারুক)। এছাড়াও ছিলেন শিল্পী সমিতির সহ-সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক জায়েদ খান, অভিনেত্রী অরুনা বিশ্বাস, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সাধারণ সম্পাদক সামসুল আলমসহ অনেকে।চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৮টি সংগঠন ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৯’-এ অংশ নিয়েছে। টুর্নামেন্ট শুরু হয় গত ১১ ডিসেম্বর।
এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষক হিসেবে দেশের ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন শিল্পী সমিতিকে ডাবল ডোরের একটি ফ্রিজ শুভেচ্ছা উপহার দিয়েছে। এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘ওয়ালটন সবসময় শিল্পী সমিতির পাশে রয়েছে। তাদের সহযোগিতায় ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৯’ আয়োজন করেছি। এজন্য ওয়ালটনকে ধন্যবাদ।’
রোমান রায়