নিউইয়র্ক কনসার্ট থেকে এন্ড্রু কিশোরের জন্য ২৫ লাখ টাকা

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনকারী এন্ড্রু কিশোর দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ভর্তি আছেন। তার চিকিৎসা চালাতে প্রচুর পরিমাণে অর্থের প্রয়োজন।
দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত এন্ড্রু কিশোরের চিকিৎসার তহবিল সংগ্রহর জন্য গত ২০ ডিসেম্বর উডসাইডের কুইন্স প্যালেসে আয়োজন করা হয় ‘মানুষ মানুষের জন্য’ কনসার্ট। শো টাইম মিউজিকের আয়োজনে এ কনসার্টে সহযোগিতা করছেন নিউইয়র্কের জ্যাকসন হাইটস এলাকাবাসী।
শোটাইম মিউজিকের আলমগীর খান আলম বলেন, এন্ড্রু কিশোর বাংলাদেশের সম্পদ,তিনি চিকিৎসার অভাবে মৃত্যু বরণ করলে আমাদের শিল্পী সমাজকে এর দায় বহন করতে হবে।
আলমগীর আরো বলেন, এই অনুষ্ঠান থেকে এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়। এর মধ্যে বেশির ভাগ অর্থ সংগ্রহ হয়েছে। আরও অনেকেই প্রতিশ্রুতি দিয়েছেন এবং বাকি টাকা গো ফান্ডের মাধ্যমে তোলা হবে। কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেয়া হবে।
মুক্তিযোদ্ধা শহীদ হাসান বলেন, আমাদের এই আয়োজন যেমন এন্ড্রু কিশোরকে সাহস যোগাবে, তেমনি মানুষের পাশে দাঁড়ানোর জন্য অন্যরাও অনুপ্রেরণা পাবে।
স্থানীয় শিল্পীদের পাশাপাশি কনসার্টে অংশ নেন দেশের তারকা শিল্পীরাও। উল্লেখযোগ্য শিল্পীদের মধ্যে সঙ্গীত পরিবেশন করেন বেবি নাজনীন, ক্লোজআপ শিল্পী রুমী, তনিমা হাদী, শাহ মাহবুব, কৃষ্ণা তিথি, তুহিন আজাদ, চন্দ্রা রায়, আমানত হোসেন, মনিকা দাশ, শাহরীন সুলতানা, মিলন কুমার, লেমন চৌধুরী, কামরুজ্জামান বকুল, রানো নেওয়াজ, রোকশানা মির্জা, বিন বর্মণ প্রমুখ।
আকবর হায়দার কিরণ