ফিল্ম ক্লাব নির্বাচনে প্রার্থী নজরুল রাজ

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ ফিল্ম ক্লাব লিঃ নির্বাচন ২০২০’ আর এই নির্বাচনে প্রথমবারের মতো কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তরুণ প্রযোজক ও অভিনেতা মোঃ নজরুল ইসলাম, যিনি নজরুল রাজ নামে পরিচিতি। সকলের দোয়া ও সমর্থন প্রার্থী নিয়ে ফিল্ম ক্লাবের উন্নয়নে ভূমিকা রাখতে চান।
বিনোদন বিচিত্রা’র সাথে আলাপকালে তিনি বলেন, এই নির্বাচনে যদি আমি জয়ী হতে পারি তাহলে ফিল্ম ক্লাবের কার্যনির্বাহী সদস্য হিসেবে আমি এই ক্লাবের উন্নয়নে যা যা করনীয় তাই করবো। আমার ইচ্ছে আছে প্রথমেই একটা ক্লাব ফান্ড রাইজিং করা, তারপর ফিল্ম ক্লাবে সুন্দর একটা পরিবেশ তৈরি করা। যাতে করে আমাদের এই ক্লাবের সকল সদস্য তাদের পরিবার নিয়ে যেনো বসে আড্ডা দেয়ার মতো একটা জায়গা হয়। অনেক স্টার, সুপারস্টার তারকারা সবখানে গিয়ে আড্ডা দিতে পারেনা, এখানে যেনো তারা সেই আড্ডা গল্পগুজব করতে পারে সেরকম একটা পরিবেশ তৈরি করতে চাই। আমি অনেকগুলো ক্লাবের সদস্য কিন্তু আমার কাছে সকল ক্লাবের চাইতে ফিল্ম ক্লাব উর্ধ্বে আছে। আমি যেনো নির্বাচনে জয়ী হতে পারি তার জন্য সকলের সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করছি।
উল্লেখ্য, এবারের ফিল্ম ক্লাব লিঃ এর নির্বাচনে ১০টি কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে মোঃ নজরুল ইসলামসহ রশিদুল আমিন হলি, সাফি উদ্দিন সাফি, অপূর্ব রায়, ওমর সানি, সাদিকা পারভিন পপি, রত্না কবিরসহ মোট ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে লড়াই করছেন চলচ্চিত্র প্রযোজক আতিকুর রহমান লিটন ও চিত্রনায়ক অমিত হাসান।
রোমান রায়