কিংবদন্তী সংগীতশিল্পী’কে শুভকামনা আরেক কিংবদন্তী সংগীতশিল্পীর

উপমহাদেশের জনপ্রিয় কিংবদন্তী সংগীতশিল্পী রুনা লায়লা ফিচারিং লেজেন্ডস ফরএভার অ্যালবামের জন্য শুভকামনা জানিয়েছেন উপমহাদেশের আরেক কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। এক অডিওবার্তায় তিনি পরিষ্কার বাংলায় বলেন, ‘নমস্কার রুনা। কেমন আছ তুমি। ভালো?’ এরপর হিন্দিতে বলেন, ‘রুনা, আমি তোমার গান শুনেছি, খুব ভালো লেগেছে। খুব ভালো গেয়েছ তুমি। ভালো তো গাওই তুমি। তবে এবার তুমি মিউজিক ডিরেক্টরও হয়ে গেলে। এটা খুবই খুশির খবর এবং মিউজিক ডিরেক্টর হওয়ার পর তুমি যে গানগুলো তৈরি করেছ, সেগুলো আমার শুনে খুব ভালো লেগেছে। তোমার কাজ খুব ভালো হচ্ছে।
‘রুনা, তোমাকে হয়তো এটা বলা ঠিক হচ্ছে না, যেহেতু তুমি একজন তৈরি শিল্পী এবং বুঝে গান কর। আমি নিশ্চিত, তোমার এই কাজটাতেও তুমি সফল হবে। তুমি যে পথে চলা শুরু করেছ, সেটা কঠিন। কিন্তু তোমার জন্য কঠিন নয়। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল। তুমি অনেক বড় মিউজিক ডিরেক্টর হও। আমি সব বাংলাদেশি মানুষের প্রণাম জানাই এবং রুনা, তোমাকে অনেক অনেক ভালোবাসা ও নমস্কার।’
আজ ১৩ ডিসেম্বর সিটি ব্যাংক এবং প্রথম আলোর ফেসবুক ও ইউটিউব চ্যানেলে অবমুক্ত হতে যাচ্ছে রুনা লায়লার সুরে আন্তর্জাতিক শিল্পীদের কণ্ঠে গাওয়া বাংলা গান। সিটি ব্যাংকের প্রযোজনায় রুনা লায়লা ফিচারিং লেজেন্ডস ফরএভার অ্যালবামে গেয়েছেন আশা ভোসলে, হরিহরণ, আদনান সামি, রাহাত ফতেহ আলী খান ও রুনা লায়লা।
রোমান রায়