বীরশ্রেষ্ঠ’র গল্প গাঁথায় টেলিফিল্ম ‘সেই আমি’

ছোটপর্দার একজন জনপ্রিয় নাট্যনির্মাতা দীপু হাজরা। শুধু মাত্র কোনো উৎসব কেন্দ্রীকই নাটক নির্মাণ করেন না।তিনি নিয়মিত নাটক নির্মাণ করে থাকেন। তাঁর নাটকের গল্প ভাবনায় গ্রাম বাংলার মানুষের হাসি কান্না আর জীবন ঘনিষ্ঠ চিত্র ফুটে উঠে।এভাবেই তিনি দর্শকদের বিনোদিত করে থাকেন। এবার আসছে বিজয় দিবস উপলক্ষ্যে তিনি নির্মাণ করলেন পিরিয়ডিক্যাল টেলিছবি ‘সেই আমি’।
নানান গল্পের নাটক নির্মাণ করলেও এই প্রথম তিনি ‘সেই আমি’ নামে বিজয় দিবসের একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন, যেটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ড. মইনুল খান।
বিজয় দিবসের টেলিফিল্ম নির্মাণ প্রসঙ্গে দীপু হাজরা বলেন, মুক্তিযুদ্ধের অনেক বিষয় নিয়ে কাজ করা হলেও প্রথমবার এই টেলিফিল্মটির মাধ্যমে মুক্তিযুদ্ধে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের আত্মত্যাগের বার্তা নিয়ে কাজ করেছি। অসাধারণ অনুভূতি।
তিনি বলেন, মূলত ক্যাপ্টেন জাহাঙ্গীরকে ঘিরেই ‘সেই আমি’র গল্পটি আবর্তিত হয়েছে। এমন একটি টেলিফিল্ম করতে পেরে গর্বেবোধ করছি। টেলিফিল্মটিতে অভিনয় করেছেন রুনা খান, নাজনীন হাসান চুমকী, আরমান পারভেজ মুরাদ, সমাপ্তি মাসুদ, আজম খান, সায়েম সামাদসহ অনেকে। চ্যানেল আইয়ের বিজয় দিবসের অনুষ্ঠানমালায় প্রচার হবে ‘সেই আমি’
রোমান রায়