প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে নিয়ে সালমান খানের টুইট

গত রবিবার(৮ ডিসেম্বর) সন্ধ্যায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু বিপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান।এবারের অনুষ্ঠানের প্রধান দুই আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সন্ধ্যায় মঞ্চ মাতানোর আগেই তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।
বলিউড ভাইজান সালমান খান তার টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করেন। ছবিটির ক্যাপশনে সালমান লিখেছেন যে, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ক্যাটরিনা এবং আমি। এমন সুন্দর একজন নারীর সঙ্গে সাক্ষাৎ করা আনন্দের এবং সম্মানের।’
অনুষ্ঠানের মূল আকর্ষণ সালমান-ক্যাটরিনা হলেও মঞ্চে খুব বেশি সময় ছিলেন না তারা। দুজনের পারফরম্যান্স সব মিলিয়ে ছিল মাত্র মিনিট তিরিশের।
তবে পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশ্যে বাংলায় সালমান বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি। এছাড়া মঞ্চ ত্যাগের একদম শেষ পর্যায়ে সালমান ও ক্যাটরিনা একসঙ্গে বলে উঠেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। এসময় মাঠে উপস্থিত দর্শকদেরও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু জয় ধ্বনিতে মুখোরিত হয়ে উঠে পুরো স্টেডিয়াম।
রোমান রায়