মিলিয়ন ভিউ ছাড়িয়ে গেলো ‘তুই কি আমার হবি রে’

গানটি প্রকাশের মাত্র ২ দিনেই সামাজিক যোগায‌োগ মাধ্যমে মিলিয়ন ভিউ ছাড়িয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের রোমান্টিক গান ‘তুই কি আমার হবি রে’। গেল বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাত ৮টায় গানটি প্রকাশিত হয়।
মাছরাঙা টেলিভিশনের ইউটিউব ও ফেসবুক এবং পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে এই গানটি প্রকাশের মাত্র ২ দিনের মাথায় সম্মিলিতভাবে ১ মিলিয়নের বেশি সংখ্যকবার দেখেছেন দর্শকরা। শুধুমাত্র জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলেই এখন পর্যন্ত ৭ লক্ষ ২৮ হাজারবার দেখা হয়েছে।
পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গীতিকার কবির বকুলের লেখা এ গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। ইমরান ও কনার গাওয়া এ গানটির চিত্রগ্রহণ করেছেন খায়ের খন্দকার, কোরিওগ্রাফিতে ছিলেন সুমন রহমান। পরীমনি ও সিয়াম অভিনীত এই গানটি দেশের ৫টি মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে।
এই গানটির প্রচারণার জন্য সংগীত পরিচালক ও শিল্পী ইমরান একটি অনলাইন প্রতিযোগিতার আয়োজন করেছেন।
ইমরান বলেন, আপনি যাকে বলতে চান ‘তুই কি আমার হবি রে’, ঠিক তাকে মেনশন করে গানটি শেয়ার করুন। এরপর হ্যাশট্যাগ দিন #ঞঁরথকরথঅসধৎথঐড়নরথজব নির্বাচিত ৩ জন বিজয়ীর সাথে আমি ও গান সংশ্লিষ্টরা দেখা করবো এবং ডিনার করবো।
সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি। জানা গেছে ছবিটি সেন্সর সনদপত্র পাবার পরপরই মুক্তির তারিখ ঘোষনা করা হবে।
রোমান রায়