সিক্রেট এজেন্ট

গতকাল ছিলো ঢাকার সিনেমার জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী’র জন্মদিন। সে দিনেই আসলো নায়ক বাপ্পী চৌধুরী’র নতুন সিনেমার ঘোষণা। দেশীয় চলচ্চিত্রের অন্যতম সফল চিত্র পরিচালক সাফিউদ্দিন সাফি পরিচালিত নতুন এই চলচ্চিত্রের নাম ‘সিক্রেট এজেন্ট’। গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে এই চলচ্চিত্রটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। সিনেমায় বাপ্পী চৌধুরী’র বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়িকা উষ্ণ হক। গতকাল একই সময় চলচ্চিত্রটিতে কাজ করার ব্যাপারেও চুক্তিবদ্ধ হন নতুন এই নায়িকা উষ্ণ হক।
নতুন চলচ্চিত্রে কাজ করা নিয়ে উষ্ণ বললেন,’খুব ভালো লাগছে। সাফি ভাইয়ের মতো একজন গুণী পরিচালকের সাথে কাজ করতে যাচ্ছি। এটা আমার জন্য বড় একটি অর্জন। বাপ্পী দেশের একজন জনপ্রিয় চিত্রনায়ক। আশা করছি আমাদের জুটি দর্শকরা গ্রহণ করবেন।’
এই চলচ্চিত্রটি পরিচালক সাফিউদ্দিন সাফি পরিচালিত ২৫তম চলচ্চিত্র হতে যাচ্ছে।
এই বিষয়ে সাফিউদ্দিন সাফি বললেন,’আমার ক্যারিয়ারে ২৫টি চলচ্চিত্র পরিচালনার সৌভাগ্য আমার হচ্ছে। আমি এর জন্য ‘সিক্রেট এজেন্ট’ চলচ্চিত্র প্রযোজনা সংস্থা সহ আমার বাকি ২৪টি চলচ্চিত্রের প্রযোজক, শিল্পী ও দর্শকদের প্রতি আমার কৃতজ্ঞতা জানাচ্ছি। আশা করছি ‘সিক্রেট এজেন্ট’ চলচ্চিত্রটি দর্শকদের মন জয় করতে সক্ষম হবে।’ চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে,খুব শিগ্রই এর শুটিং শুরু হবে।
উল্লেখ্য, বর্তমানে উষ্ণ হক নির্মাতা সাইফ চন্দনের নতুন ছবি ‘ওস্তাদ’-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এই চলচ্চিত্রটিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক রোশান।
রোমান রায়