শাকিবের সঙ্গী হলেন নাদিম-বুবলী

তরুণ অভিনেতা নাদিম।তার অভিনীত কালাম কায়সারের ‘তোমার সুখই আমার সুখ’, ‘তোমার আছি তোমারই থাকবো’ এবং মারুফ আহমেদ খান রিজভীর ‘বউ বানাবো তোকে’ ছবিগুলো মুক্তি পেয়েছে। এছাড়া সোহানুর রহমান সোহানের ‘অবলা নারী’, যৌথ প্রযোজনার সিনেমা ‘গাদ্দার’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে তার।
বীর নামের একটি ছবিতে অভিনয় পাশাপাশি ছবিটি প্রযোজনাও করছেন শাকিব খান। পরিচালনা করছেন কাজী হায়াৎ। এই ছবিতে নাদিমকে শাকিবের ছোট ভাইয়ের চরিত্রে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।
বিষয়ে নাদিম বলেন, ‘বীর’ সিনেমায় ক’দিন ধরেই শুটিং করছি। এ সিনেমায় শাকিব খানের ছোট ভাই চরিত্রে অভিনয় করছি। এবারই প্রথম শাকিব ভাই এবং কাজী হায়াৎ স্যারের পরিচালনায় কাজ করছি। এ ছবিতে আমার চরিত্রটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। ছবির নাম ঘোষণার পর থেকে শাকিব খান সঙ্গে ‘বীর’-এর নায়িকা হিসেবে বুবলীর নাম শোনা গিয়েছিল। পরে তার থাকা না থাকা নিয়ে অনেক জল ঘোলা হয়! শেষ পর্যন্ত, শাকিব প্রযোজিত তৃতীয় এ ছবিতে বুবলীই হয়েছেন নায়িকা।
‘বীর’ সিনেমায় শাকিব খান,নাদিম ও বুবলী।এছাড়াও অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, জ্যাকী আলমগীর, কাবিলাসহ অনেকে।
এসকে ফিল্মসের এ সিনেমাটি শাকিব খানের পাশাপাশি সহ-প্রযোজনা করছেন মোহাম্মদ ইকবাল।
রোমান রায়