‘এনআরবি তারকা অ্যাওয়ার্ড-২০১৯’ পেলেন পিয়াল হোসাইন

প্রতি বছরগুলির মতো এবারও প্রবাসে নিজ পেশায় অবদান রাখার স্বীকৃতি সরুপ নিউইয়র্কে জমকালো আয়োজনে এনআরবি তারকা এ্যাওয়ার্ড ২০১৯ অনুষ্ঠিত হয়। স্থানীয় সময় গত রোববার রাতে নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসে আয়োজিত অনুষ্ঠানে, তারকাদের হাতে এই সম্মাননা তুলে দেন, শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম সহ অন্যান্য অতিথিরা। এবার সেরা ফ্যাশন ডিজাইনার হিসেবে পুরস্কৃত হয়েছে জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসাইন। ফ্যাশন জগতে যার দীর্ঘ ২০ বছরের পথচলা। এখনও সফলতার সাথে চলছে তাঁর ফ্যাশন জগতের ক্যারিয়ার।
পুরস্কার প্রাপ্তি নিয়ে পিয়াল হোসাইন বলেন, ‘কাজের সর্বোচ্চ স্বীকৃতি হলো পুরস্কার।আর এই অর্জন করাটা যেকারোই অনেক সম্মানের।তেমনি আমিও অনেক সম্মানিত বোধ করছি এবং ভীষণ খুশী হয়ছি। তাদেরকে ধন্যবাদ দিতে চাই যারা আমার কাজের মূল্যায়ন করে আমাকে সেরা নির্বাচিত করছেন। আমিও সব সময় আমার সেরাটা দিয়ে কাজ করে যেতে চাই।’
মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে, সংগীত পরিবেশন করেন, দেশ ও প্রবাসের জনপ্রিয় সংগীত শিল্পীরা। এছাড়াও ছিল নৃত্য পরিবেশন এবং পিয়াল হোসাইনের ডিজাইনের পোশাক পড়ে তারই কোরিওগ্রাফি’তে একটি ফ্যাশন শো হয়।
উল্লেখ্য, পিয়াল হোসাইন তাঁর নিজস্ব প্রোডাকশন হাউজ পিএইচ এন্টারটেইনমেন্ট থেকে প্রথমবার ‘স্বপ্নবাজি’ শিরোনামে তারকাবহুল চলচ্চিত্র নির্মাণ করছেন।
রোমান রায়